WATCH | Uorfi Javed: বুকে ফোটালেন জোড়া চোখ, চেন নামিয়ে অন্তর্বাসে আঙুল! উর্ফি আগুনে সব ছারখার

Uorfi Javed Covers Her Boobs With Nipple Pasties Pairing It With Unbuttoned Jeans: উর্ফি জাভেদ আছেন নিজের ছন্দেই। ফের একবার বিচিত্র পোশাক চয়নে খবরের শিরোনামে বিতর্কিত ইনফ্লুয়েন্সার।

Updated By: Aug 3, 2023, 06:40 PM IST
WATCH | Uorfi Javed:  বুকে ফোটালেন জোড়া চোখ, চেন নামিয়ে অন্তর্বাসে আঙুল! উর্ফি আগুনে সব ছারখার
উর্ফি জাভেদকে দেখে থ নেটপাড়া!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদ (Urfi Javed) মানেই একেবারে গরমাগরম খবর! টেলি অভিনেত্রী ও অন্য ভাবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ফ্যানদের চমকে দেওয়াটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন। বিচিত্র পোশাক চয়নের ক্ষেত্রে উর্ফি নিজেকে নিয়ে গিয়েছেন এক অন্য জায়গায়। তবে এবার উর্ফি যা করলেন তা দেখে বেসামাল হয়ে গেল নেটপাড়া। নগ্ন বুকে ঢাকলেন জোড়া চোখে, এর সঙ্গেই প্যান্টের চেন নামিয়ে অন্তর্বাসে ঢোকালেন আঙুল। ইনস্টাগ্রামে ছবি ও ভিডিয়ো দিয়ে উর্ফি তাঁর নতুন নিপল প্লাস্টি ফ্লন্ট করলেন। যা অনেকটা লেটুস পাতার মতো দেখতে। এই উদ্ভট পোশাক বানিয়ে দেওয়ার জন্য তিনি তাঁর ডিজাইনারকে ধন্য়বাদ জানিয়েছেন। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত উর্ফির পোস্টে লক্ষাধিক লাইক এসেছে।

আরও পড়ুন: Madan Mitra on Nusrat Jahan: ‘যত প্রশ্ন এড়িয়ে যাবে ততই...’, নুসরতকে কটাক্ষ মদনের!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

সেমি-ন্যুড বা ন্যুডিটিই উর্ফির অস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। তবুও সমালোচকদের মুখে ঝামা ঘষে উর্ফি ফ্লন্ট করেন নিজের পোশাক ও শরীর। চেনা অস্ত্রেই বারবার ঘায়েল করলেন নেটাগরিকদের।  পোশাক নিয়ে নিত্য নতুন পরিকল্পনায় যে উর্ফির জুড়ি মেলা ভার। তা আর বলার অপেক্ষা রাখে না। কাপড়ের ফ্যাব্রিকে অ্যালার্জি আছে বলেই নাকি উর্ফি এরকম খুল্লামখুল্লা থাকেন। নিজেই বলেছেন এই কথা। লখনউয়ের বছর পঁচিশের কন্যা নিজের শহরের সিটি মন্টেসরি স্কুলে পড়াশোনা করেছেন। লখনউয়ের অ্যামিটি ইউনিভার্সিটি থেকে মাস কমিউনিকেশন নিয়ে গ্র্যাজুয়েশন করেন।  উর্ফি একাধিক টিভি শো করেছেন, Bigg Boss OTT ও Splitsvilla-তেও পাওয়া গিয়েছে তাঁকে। উর্ফি নাম না করেই ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়়ানোর কারণে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহিকেও অবলীলায় তোপ দাগেন। যদিও সানি লিওনি বা কঙ্গনা রানাওয়াতরা সমর্থন করেন এই স্ট্রেইট ব্যাটে চালিয়ে খেলা উর্ফিকেই। 

আরও পড়ুন: Nabanita Das Birthday | Jeetu Kamal: ‘জীবনটাও কি সিরিয়াল!’ মধ্যরাতে ‘বউ’ নবনীতাকে জন্মদিনের শুভেচ্ছা, কটাক্ষের মুখে জীতু!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.