Uorfi Javed Bollywood Debut: বিখ্যাত বাঙালির হাত ধরে বলিউডকে লাভ, সেক্স এবং ধোখা দেবেন উরফি!

Uorfi Javed: উরফি জাভেদ, বিগ বস ওটিটি খ্যাত এই অভিনেত্রী এই মুহূর্তে বিশাল সোশ্যাল মিডিয়া সেনসেশনও। তবে ছোটপর্দা এবং সোশ্যাল মিডিয়া পেরিয়ে শীঘ্রই তিনি বলিউডে পা রাখতে চলেছেন৷

Updated By: Mar 15, 2024, 07:30 PM IST
Uorfi Javed Bollywood Debut: বিখ্যাত বাঙালির হাত ধরে বলিউডকে লাভ, সেক্স এবং ধোখা দেবেন উরফি!

জি ২৪ ঘণ্টা ডিজিটটাল ব্যুরো: যে বাড়ির বাইরে পা রাখলেই নিজের পোশাক দিয়ে সকলকে অবাক করেন তিনি উরফি জাভেদ ছাড়া আর কেউ নন। কখনও পুতুল আবার কখনও বা চিরুনি, তাঁর পোশাকের বৈচিত্র সকলের নজর কেড়েছে প্রথম দিন থেকেই। বিগ বস ওটিটি খ্যাত এই অভিনেত্রী এই মুহূর্তে বিশাল সোশ্যাল মিডিয়া সেনসেশনও। তবে ছোটপর্দা এবং সোশ্যাল মিডিয়া পেরিয়ে শীঘ্রই তিনি বলিউডে পা রাখতে চলেছেন৷
আরও পড়ুন: Salman Khan: কিরণ রাওকে নিয়ে পোস্ট! তুমুল সমালোচনার মুখে সলমান
সূত্রের খবর অনুযায়ী, খুব শীঘ্রই বড়পর্দায় দেখতে পাওয়া যাবে এই অভিনেত্রীকে। তাঁকে বড়পর্দায় দেখার জন্য অনেকেই অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন, অবশেষে সেই ইচ্ছা পূরণ হতে চলেছে অনুরাগীদের। জানতে পারা যাচ্ছে, বলিউড ছবি ‘লাভ সেক্স অউর ধোকা ২’ ছবিতে দেখতে পাওয়া যাবে তাঁকে। প্রথমবার বড়পর্দায় কেমন অভিনয় করবেন উরফি সেই উৎসুক তাঁর অনুরাগীরা।

এই ছবির পরিচালনা করবেন দিবাকর ব্যানার্জি। ছবির প্রযোজক একতা কাপুর এবং শোভা কাপুর। আগামী মাসে মুক্তি পেতে চলেছে ছবি ‘লাভ সেক্স অউর ধোকা ২’। এমনকি তারিখও জানতে পারা গেছে, এপ্রিল মাসের ১৯ তারিখ থেকেই বড়পর্দায় দেখতে পাওয়া যাবে এই ছবি। কয়েকদিন আগে এই ছবিতে তুষার কাপুর এবং মৌনি রায়ের বিশেষ ভূমিকার কথা জানতে পারা গিয়েছিল।  
আরও পড়ুন: Shakib-Mimi-Nabila: এবার শাকিবের নায়িকা মিমি, সঙ্গে বাংলাদেশের আরেক নায়িকা নাবিলা...
১১ বছর বাদে ‘লাভ সেক্স অউর ধোকা’ এর পর আবার বড়পর্দায় দেখতে পাওয়া যাবে ছবি ‘লাভ সেক্স অউর ধোকা ২’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবি 'লভ সেক্স অউর ধোকা'। ২০২৩- এ শুরু হয়েছিল লাভ সেক্স অউর ধোকা ২-র শ্যুটিং। চলতি বছরের প্রেম দিবসেই এই ছবি আসার কথা জানতে পারা গেছিল। ‘লাভ সেক্স অউর ধোকা ২’ মূলত সম্পর্কের বিভিন্ন জটিল পর্যায় নিয়ে তৈরি একটি ছবি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.