বেশি বয়সে অমিতাভ ছাড়া বলিউডে আর কারও বিশেষ সুযোগ নেই, আক্ষেপ ড্যানির

আপনি যদি অমিতাভ বচ্চন না হন, তাহলে বেশি বয়েসে বলিউডের আর কোনও অভিনেতা ছবির প্রধান চরিত্রে অভিনয় করার বিশেষ সুযোগ নেই। আক্ষেপের সুরে এমন কথাই বলেন ড্যানি ডেনজঙ্গপা। ড্যানি বলছেন, বাধ্য হয়েই ৬০ বছর বয়স হয়ে গেলেই তাদের ছোট চরিত্রে অভিনয় করতে হচ্ছে। আক্ষেপের সুরে বাজছে পড়ছে ড্যানির গলায়। মনের মতো চরিত্রে অভিনয় করার সুযোগ না পেয়ে হতাশ ড্যানি বারবার যুক্তি দিয়ে বোঝানোর চেষ্টা করছেন, অমিতাভ বচ্চন ছাড়া ৬০ বছরের বেশি অভিনেতাদের প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ নেই।

Updated By: Jul 10, 2016, 04:26 PM IST
বেশি বয়সে অমিতাভ ছাড়া বলিউডে আর কারও বিশেষ সুযোগ নেই, আক্ষেপ ড্যানির

ওয়েব ডেস্ক: আপনি যদি অমিতাভ বচ্চন না হন, তাহলে বেশি বয়েসে বলিউডের আর কোনও অভিনেতা ছবির প্রধান চরিত্রে অভিনয় করার বিশেষ সুযোগ নেই। আক্ষেপের সুরে এমন কথাই বলেন ড্যানি ডেনজঙ্গপা। ড্যানি বলছেন, বাধ্য হয়েই ৬০ বছর বয়স হয়ে গেলেই তাদের ছোট চরিত্রে অভিনয় করতে হচ্ছে। আক্ষেপের সুরে বাজছে পড়ছে ড্যানির গলায়। মনের মতো চরিত্রে অভিনয় করার সুযোগ না পেয়ে হতাশ ড্যানি বারবার যুক্তি দিয়ে বোঝানোর চেষ্টা করছেন, অমিতাভ বচ্চন ছাড়া ৬০ বছরের বেশি অভিনেতাদের প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ নেই।

আরও পড়ুন অক্ষয় কুমারের 'রুস্তম' নিয়ে অজানা কিছু তথ্য

সাম্প্রতিককালে ড্যানিকে বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে। 'বেবি', 'ব্যাঙ ব্যাঙ', 'জয় হো', 'বস' সহ নানা সিনেমায় অভিনয় করেছেন। ড্যানি  এফটিআইআই-এর ছাত্র দেব-এর সিনেমা 'কাবুলিওয়ালা'য় অভিনয় করার কথা। এই সিনেমায় আরও একবার আফগানিস্তান থেকে ভারতে ব্যবসা করতে আসা এক ব্যক্তির চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছেন। এই ছবি নিয়ে আশাবাদী ড্যানি। তাঁর আশা, কাবুলিওয়ালার চরিত্রে নিজের অভিনয় ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

.