যে মানুষগুলোর কাছে এখন কিছু নেই,তাঁদের দিক থেকে মুখ ঘোরাই কীভাবে! আবেগতাড়িত অক্ষয়

যখন আমার কিছু ছিল না, তখন থেকে শুরু করেছিলাম। বর্তমানে যে পর্যায়ে পৌঁছেছি, সেখানে থেকে কীভাবে কিছু না থাকা মানুষগুলোর দিক থেকে চোখ ফিরিয়ে রাখা যায়! কীভাবে সাহায্য না করে, তাঁদের দিক থেকে মুখ ফিরিয়ে রাখা যায়! করোনায় প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান নিয়ে স্ত্রী ট্য়ুইঙ্কেল খান্নাকে এমনই জানান অক্ষয় কুমার।  ট্যুইঙ্কেল নিজের সোশ্যাল হ্যান্ডেলে অক্ষয় কুমারের উপলব্ধিই ভক্তদের সামনে তুলে ধরেন। 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 30, 2020, 01:08 PM IST
যে মানুষগুলোর কাছে এখন কিছু নেই,তাঁদের দিক থেকে মুখ ঘোরাই কীভাবে! আবেগতাড়িত অক্ষয়

নিজস্ব প্রতিবেদন : যখন আমার কিছু ছিল না, তখন থেকে শুরু করেছিলাম। বর্তমানে যে পর্যায়ে পৌঁছেছি, সেখানে থেকে কীভাবে কিছু না থাকা মানুষগুলোর দিক থেকে চোখ ফিরিয়ে রাখা যায়! কীভাবে সাহায্য না করে, তাঁদের দিক থেকে মুখ ফিরিয়ে রাখা যায়! করোনায় প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান নিয়ে স্ত্রী ট্য়ুইঙ্কেল খান্নাকে এমনই জানান অক্ষয় কুমার।  ট্যুইঙ্কেল নিজের সোশ্যাল হ্যান্ডেলে অক্ষয় কুমারের উপলব্ধিই ভক্তদের সামনে তুলে ধরেন। 

আরও পড়ুন : করোনা মোকাবিলায় কী করছেন শাহরুখ! কটাক্ষের মুখে কী জানালেন 'বাদশা'

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ত্রাণ তহবিলে সম্প্রতি ২৫ কোটির অনুদান দেন অক্ষয় কুমার। বলিউড খিলাড়ির অনুদানের পর তাঁকে ধন্যবাদ জানানো হয়। এরপরই স্বামীকে নিয়ে মুখ খোলেন ট্যুইঙ্কেল খান্না।  করোনা মোকাবিলায় তাঁর স্বামী যেভাবে ত্রাণ তহবিলের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তাতে গর্বিত বলেও মন্তব্য করেন ট্যুইঙ্কেল। 

প্রসঙ্গত, অক্ষের পাশাপাশি সলমন খান, হৃত্বিক রোশন, প্রভাস, রাম চরণ, পবন কল্যাণ-রাও করোনা মোকাবিলায় কেন্দ্র ও রাজ্য সরকারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন। 

.