কয়েকশো কোটির বিগ বস নিয়ে হাজির হচ্ছেন সলমন, দেখুন চমকে দেওয়া প্রতিযোগী তালিকা

আরও খবর প্রকাশ্যে আসতে শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 23, 2020, 04:20 PM IST
কয়েকশো কোটির বিগ বস নিয়ে হাজির হচ্ছেন সলমন, দেখুন চমকে দেওয়া প্রতিযোগী তালিকা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​আর কয়েকদিনের মধ্যেই শুরু হচ্ছে বিগ বস ১৪। প্রত্যেকবারের মতো এবারও বিগ বস নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। এবার মুম্বই গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে তৈরি হচ্ছে বিগ বসের সেট। বাড়ি থেকে সেটে হাজির হয়ে প্রত্যেক সপ্তাহে সলমন শ্যুটিং করবেন বলে জানা যাচ্ছে। এবারের বিগ বস ১৪-র ঘরে কাদের দেখা যাবে, তা নিয়ে বেশ কয়েকদিন ধরেই জোর জল্পনা শুরু হয়েছে। এবার একটি তালিকা প্রকাশ্যে এসেছে, যেখানে বিগ বসের ঘরে কারা হাজির হচ্ছেন, সে বিষয়ে বেশ কিছুটা আভাস মিলেছে।

দেখুন...

 

জানা যাচ্ছে, গায়ক রাহুল বৈদ্যে, টেলি অভিনেত্রী জসমিন ভাসিন, গিয়া মানেক, এজাজ খান-রা হাজির হচ্ছেন বসের ঘরে। এবারে বসের ঘরে কী কী চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য, তা অবশ্য সময়ই বলবে।

এদিকে বিগ বস ১৪-র গোটা সিজনের জন্য ৪৫০ কোটি পারিশ্রমিক নেবেন বলিউড 'ভাইজান'। সম্প্রতি জানা যায় এমন তথ্য। যদিও সলমনের পি আর টিমের তরফে বিগ বসের পারিশ্রমিক সংক্রান্ত বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন  : বিদেশে যাওয়ায় বাধা! কেমোথেরাপির জন্য শিগগিরই মুম্বইতে ফিরছেন সঞ্জয় দত্ত

বিগ বস ১৪ ঘোষণা হওয়ার পর শোনা যায়, এবারের সিজনের জন্য সলমন খান ১৫.৫ কোটি করে পারিশ্রমিক নিতে পারেন। পরে জানা যায়, এবারের সিজনের জন্য নাকি সলমন খান পারিশ্রমিকের মাত্রা আরও বাড়িয়ে দিয়েছেন। সেই অনুযায়ী, এবারের সিজনের জন্য প্রত্যেক এপিসোড বাবদ ২০ কোটি করে সলমন খান পারিশ্রমিক নেবেন বলে জানা যায়। তবে চলতি সিজনের জন্য সলমন মোট ৪৮০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন বলেও অন্য একটি সূত্র মারফত খবর পাওয়া যায়।

.