বিদেশে যাওয়ায় বাধা! কেমোথেরাপির জন্য শিগগিরই মুম্বইতে ফিরছেন সঞ্জয় দত্ত

তৃতীয় পর্যায়ের কেমোথেরাপি শুরু হবে ৩০ সেপ্টেম্বর থেকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 23, 2020, 03:51 PM IST
বিদেশে যাওয়ায় বাধা! কেমোথেরাপির জন্য শিগগিরই মুম্বইতে ফিরছেন সঞ্জয় দত্ত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​আগামী ৩০ সেপ্টেম্বর থেকে ফের শুরু হবে কেমোথেরাপির পালা। সেই কারণে শিগগিরই দুবাই থেকে ফিরতে হচ্ছে সঞ্জয় দত্তকে।  আগামী ৭ দিনের মধ্যে সঞ্জয় দত্ত দুবাই থেকে ফেরার পর ফের শুরু হবে তৃতীয় কেমোথেরাপি।  

গত সপ্তাহে স্ত্রী মান্যতার সঙ্গে দুবাইতে উড়ে যান সঞ্জয় দত্ত।  দুই সন্তান ইকরা এবং শাহরানের সঙ্গে দেখা করতেই দুবাইতে উড়ে যান অভিনেতা।  সেখান গিয়ে দুই সন্তানকে সঙ্গে নিয়ে ছবি তুলতে দেখা যায় সঞ্জয় দত্তকে। এরপরই জানা যায়, পরবর্তী ধাপের চিকিতসার জন্য শিগগিরই সঞ্জয় দত্তকে দেশে ফিরতে হচ্ছে। 

আরও পড়ুন : ​স্কুল পড়ুয়াকে মারধরের অভিযোগ, অনুরাগ কাশ্যপের ভিডিয়ো শেয়ার করে ফুঁসলেন কঙ্গনা

সম্প্রতি কোভিড পরীক্ষা করাতে গিয়ে ধরা পড়ে সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যানসার।  হাসপাতালে সূত্রে জানা যায়, বর্তমানে স্টেজ ফোরে রয়েছে অভিনেতার ক্যানসার।  এরপরই আমেরিকা না হলে সিঙ্গাপুরে চিকিতসার জন্য সঞ্জয় দত্ত উড়ে যাবেন বলে জানা যায়।  যদিও তা সম্ভব হয়নি। চিকিতসার জন্য মার্কিন মুলুকে থাকার ৫ বছরের ভিসা জোগাড় করে ফেললেও, বর্তমানে দেশেই থাকছেন সঞ্জয় দত্ত।  

আরও পড়ুন : ​এবারের পুজোটা যেন অন্যরকম, কেনাকাটা বা আড়ম্বরে এক্কেবারে মন নেই 'কাদম্বিনীর'

জানা যাচ্ছে, সঞ্জয়ের হাতে অনেকগুলি প্রজেক্ট রয়েছে।  ফলে সেগুলি শেষ না করে চিকিতসার জন্য বিদেশে যেতে চাইছেন না অভিনেতা।  যদিও শামসেরা, তোরবাজ, কেজিএফ টু-এর প্রযোজকরা প্রথমে সঞ্জয়কে সুস্থ দেখতে চাইছেন। অভিনেতা সুস্থ হওয়ার পর যাতে ফের কাজ শুরু করেন, সে বিষয়ে পরামর্শ দেওয়া হয়।  তবে হাতের কাজ ফেলে রেখে কিছুতেই চিকিতসার জন্য বিদেশে পাড়ি দিতে চাইছেন না সঞ্জয়।  সেই কারমেই মুম্বইতে ফিরে ফের কোকিলাবেন হাসপাতালেই সঞ্জয়ের তৃতীয় পর্যায়ের কেমোথেরাপি শুরু হবে বলে জানা যাচ্ছে।  অন্যদিকে অসুস্থতার মধ্যেই সঞ্জয় দত্ত শামসেরার শ্যুটিং একটু একটু করে এগিয়ে নিয়ে যাচ্ছেন বলেও পাওয়া যাচ্ছে খবর। 

.