Tv Serial TRP: নম্বর কমেছে মিঠাই ও গাঁটছড়া-র, টিআরপি তালিকায় দুর্দান্ত ফলাফল 'গৌরী এলো'-র

এই সপ্তাহে টিআরপি(TRP) তালিকায় সবাইকে চমকে দিয়েছে 'গৌরী এলো'। এক লাফে পঞ্চম স্থান থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে এই ধারাবাহিক।

Updated By: Jun 16, 2022, 02:04 PM IST
Tv Serial TRP: নম্বর কমেছে মিঠাই ও গাঁটছড়া-র, টিআরপি তালিকায় দুর্দান্ত ফলাফল 'গৌরী এলো'-র

নিজস্ব প্রতিবেদন: প্রতি বৃহস্পতিবারের মতো এই সপ্তাহেও চলে এসেছে ধারাবাহিকের রিপোর্ট কার্ড। জনপ্রিয়তায় কে এগিয়ে আর কে পিছিয়ে তা জানতে অধীর আগ্রহে থাকেন টেলিভিশনপ্রেমীরা। এই সপ্তাহে টিআরপি(TRP) তালিকায় সবাইকে চমকে দিয়েছে 'গৌরী এলো'। এক লাফে পঞ্চম স্থান থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে এই ধারাবাহিক। অন্যদিকে বেশ অনেকটাই নম্বর কমেছে মিঠাই(Mithai), গাঁটছড়া(Gantchhora), মন ফাগুনের(Mon Phagun)। তবে এই সপ্তাহেও শীর্ষ স্থান ধরে রেখেছে মিঠাই। 

দ্বিতীয় স্থানে একই সঙ্গে রয়েছে গাঁটছড়া ও গৌরী এলো(Gouri Elo)। মন ফাগুন আগের সপ্তাহে তৃতীয় স্থানে থাকলেও এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে ধুলোকণা। মন ফাগুন নেমে এসেছে চতুর্থ স্থানে। পঞ্চম স্থানে রয়েছে আলতা ফড়িং। এই সপ্তাহে বেশিরভাগ ধারাবাহিকেরই নম্বর কমেছে। দেখে নেওয়া যাক সেরা দশে কত কত নম্বর পেয়ে কোন স্থানে রয়েছে কোন ধারাবাহিক? 

প্রথম- মিঠাই (৭.৮)

দ্বিতীয়- গৌরী এলো (৭.৩)

              গাঁটছড়া (৭.৩)

তৃতীয়-  ধুলোকণা (৭.২)

চতুর্থ-    মন ফাগুন (৭.০)

পঞ্চম-  আলতা ফড়িং (৬.৮)

ষষ্ঠ-      লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.২)

সপ্তম-  উমা (৬.০)

অষ্টম- এই পথ যদি না শেষ হয় (৫.৭)

নবম- খেলনা বাড়ি (৫.৫)

       অনুরাগের ছোঁয়া (৫.৫)

দশম-  লালকুঠি (৫.৪)

এই সপ্তাহে প্রথম দশ থেকে ছিটকে গেছে আয় তবে সহচরী। গত সপ্তাহে সেরা দশে ছিল ১৩ টি ধারাবাহিক। এই সপ্তাহে সেরা দশে ১২টি ধারাবাহিক জায়গা পেয়েছে। 

আরও পড়ুন: Mithun Chakraborty Birthday: 'প্রথম স্ত্রী কে','শ্রীদেবীর সঙ্গে কী সম্পর্ক', মিঠুন চক্রবর্তীকে নিয়ে গুগলে সর্বাধিক সার্চ করা ১০ টি প্রশ্নের উত্তর

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.