B Praak : জন্মলগ্নেই সন্তানের মৃত্যু, সদ্যোজাতকে হারিয়ে ভেঙে পড়লেন গায়ক বি প্রাক

জন্মলগ্নেই প্রাণ হারিয়েছে তাঁদের সদ্যোজাত সন্তান। এমন খবরে ভেঙে পড়েছেন বি প্রাক ও তাঁর স্ত্রী মীরা বচ্চন

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 16, 2022, 01:13 PM IST
B Praak : জন্মলগ্নেই সন্তানের মৃত্যু, সদ্যোজাতকে হারিয়ে ভেঙে পড়লেন গায়ক বি প্রাক

নিজস্ব প্রতিবেদন : গায়ক বি প্রাক (B Praak)-এর বাড়িতে আসতে চলেছে নতুন অতিথি। বেশ কয়েক মাস ধরে এই খবরে উচ্ছ্বসিত ছিলেন গায়কের অনুরাগীরা। সদ্যোজাত সন্তানকে দেখার অপেক্ষায় দিন গুনছিলেন গায়ক বি প্রাক ও তাঁর স্ত্রী মীরা বচ্চন। তবে নাহ, হঠাৎ ঘটে যাওয়া একটা দুর্ঘটনায় তছনছ হয়ে গেল সমস্ত আনন্দ। গায়ক জানিয়েছেন, জন্মলগ্নেই প্রাণ হারিয়েছে তাঁদের সদ্যোজাত সন্তান। এমন খবরে ভেঙে পড়েছেন বি প্রাক ও তাঁর স্ত্রী মীরা বচ্চন সহ তাঁদের গোটা পরিবার।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বি প্রাক জানিয়েছেন, ''ভীষণ মানসিক যন্ত্রণার সঙ্গে জানাচ্ছি, জন্মলগ্নেই আমরা আমাদের সন্তানকে হারিয়েছি। বাবা-মা হিসাবে ভীষণই কঠিন ও বেদনাদায়ক সময়ের মধ্যে দিয়ে কাটাচ্ছি। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা অক্লান্ত পরিশ্রম করেছেন, সেজন্য তাঁদের ধন্যবাদ। আমার পরিবারের সকলেই ভেঙে পড়েছেন, সকলের কাছে অনুরোধ, এই সময়টা আমাদের একটু একা থাকতে দিন। আপনাদের মীরা ও বি প্রাক''।

আরও পড়ুন-বাবা-ই যখন ধর্ষক! কন্যা সন্তান নির্যাতনকে বিষয় করে আসছে 'ইয়েস পাপা'

বি প্রাকের এই পোস্টের পর তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, করণ জোহর, নীতি মোহন সহ ফিল্ম ইন্ডাস্ট্রির আরও অনেকেই। করণ জোহর লিখেছেন, ''আমি উদ্বিগ্ন, তোমাদের জন্য প্রার্থনা করছি।'' নীতি মোহন লিখেছেন, ''তোমাদের জন্য প্রার্থনা রইল।'' লিসা মিশ্রা লিখেছেন, ''হে ঈশ্বর, এই খারাপ খবরে ভীষণই কষ্ট পেলাম ভাই, তোমাদের জন্য প্রার্থনা রইল। মীরা যাতে সুস্থ থাকে সেই প্রার্থনা করছি। তোমরা এখন কী পরিস্থিতির মধ্যে দিয়ে কাটাচ্ছ, তা ভাবতেও পারছি না।'' পাঞ্জাবি গায়ক অ্যামি ভির্ক ঈশ্বরের কাছে বি প্রাক ও মীরার জন্য প্রার্থনা করেছেন। গায়ক ও তাঁর স্ত্রীর প্রতি সমবেদনা জানিয়েছেন অনুরাগীরাও।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.