Rubel Das Injured: অ্যাকশন দৃশ্যের শ্যুটিঙে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আহত জনপ্রিয় অভিনেতা রুবেল...

Tv Actor: চলছিল নিম ফুলের মধু ধারাবাহিকের শ্যুটিং। অ্যাকশন দৃশ্যের শ্যুট চলাকালীন ঘটে গেল ভয়ানক দুর্ঘটনা। গুরুতর আহত অভিনেতা রুবেল দাস। করতে হতে পারে অস্ত্রোপচারও। চিন্তিত তাঁর প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য। শ্বেতার পোস্ট দেখে উদ্বিগ্ন ফ্যানেরাও।

Updated By: Jul 19, 2023, 04:06 PM IST
Rubel Das Injured: অ্যাকশন দৃশ্যের শ্যুটিঙে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আহত জনপ্রিয় অভিনেতা রুবেল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার(TV) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’(Neem phooler madhu)। টিআরপি(TRP) তালিকায় প্রথম দশে বরাবরই থাকে এই ধারাবাহিক(Tv Serial)। মুখ্য চরিত্রে দেখা যায় রুবেল দাস(Rubel Das) ও পল্লবী শর্মাকে(Pallavi Sharma)। সম্প্রতি এই ধারাবাহিকের সেটে(Serial Shooting set) ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা(Accident)। দুর্ঘটনায় গুরুতর আহত হন অভিনেতা রুবেল দাস। টিআরপি তালিকায় টিকে থাকতে ধারাবাহিকে আনা হচ্ছে নিত্য নতুন চমক। সেখানেই একটি অ্যাকশন দৃশ্যের (Action scene) শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হন রুবেল। ইনস্টাগ্রামে রুবেলের ছবি পোস্ট করে দুর্ঘটনার কথা জানিয়েছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya)।

আরও পড়ুন- Subhashree Ganguly | Raj Chakraborty: বেবিমুনে আদুরে ছবি রাজ-শুভশ্রীর, সমুদ্র সৈকতে মনোকিনিতে নজরকাড়া হবু মা...

রুবেল ও শ্বেতার সম্পর্কের কথা সকলেরই জানা। দীর্ঘদিন সম্পর্কে রয়েছেন তাঁরা। বুধবার সকালে প্রেমিক রুবেলের ছবি পোস্ট করে শ্বেতা সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। তুমি তো একজন সাহসী ছেলে। আমার বিশ্বাস তুমি সুমি সুস্থ হয়ে উঠবে খুব তাড়াতাড়ি। তুমি ভালো তাই তোমার সঙ্গে কোনও খারাপ হতেই পারে না। শুধু কয়েকটা দিনের অপেক্ষা। লাভ ইউ বাবাই। আমি সবসময় তোমার সঙ্গে আছি।'

কী করে ঘটল এই দুর্ঘটনা? কী হয়েছে রুবেলের? শ্বেতার পোস্ট দেখে উদ্বিগ্ন হয়ে পড়ে তাঁর ফ্যানেরা। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে পর্দা, সর্বত্রই রুবেলের জনপ্রিয়তা তুঙ্গে। তাই অভিনেতার দুর্ঘটনার কথা শুনে চিন্তিত হয়ে পড়েন তাঁর ফ্যানেরা। জানা যায় যে মঙ্গলবার নিম ফুলের মধু ধারাবাহিকে একটি অ্যাকশন দৃশ্যের শট দিচ্ছিলেন রুবেল। বাসের উপর থেকে লাফ দেওয়ার একটি দৃশ্যের শট দিতে গিয়ে বেকায়দায় পড়ে যান অভিনেতা। বাসের উপর থেকে পড়ে গিয়েই একসঙ্গে দুপায়ের গোড়ালি ভেঙে গিয়েছে। তড়িঘড়ি চিকিৎসকের পরামর্শ নেন তিনি। এরপর তাঁর দুই পায়ের গোড়ালিই প্লাস্টার করা হয়েছে। আপাতত ছয় সপ্তাহ চিকিৎসক সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। প্রয়োজনে অপারেশনও করতে হতে পারে।

আরও পড়ুন- Tv Actress: ‘মনে হত, মরে যাওয়া উচিত…’, অবসাদ কাটিয়ে ৩ বছর পর ফিরছেন নেহা আমনদীপ!

এক সংবাদমাধ্যমে শ্বেতা জানিয়েছেন, রুবেলকে নিয়ে বেশ চিন্তিত তিনি। অভিনেত্রী বলেন, 'ও তো ভীষণ ভালো নাচ করে। তাই বিষয়টা নিয়ে আমরা সকলে খুব চিন্তায় আছি। যাতে অস্ত্রোপচারটা করতে না হয় সেটা আমিও যেমন চাইছি তেমনই ওর বাড়ির সকলেও চাইছে।' শ্বেতার পোস্ট দেখেই উদ্বিগ্ন ফ্যানেরা। আপাতত ছয় সপ্তাহ পর্দায় দেখা যাবে না রুবেলকে। তবে তাঁর স্বাস্থ্য নিয়েই চিন্তিত ফ্যানেরা। সকলেই রুবেলের সুস্থ হয়ে উঠার জন্য প্রার্থনা করছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.