Gigi Hadid: প্রচুর গাঁজা-সহ পুলিসের জালে ধরা পড়লেও হাজতবাস থেকে কীভাবে বাঁচলেন জিজি হাদিদ?

চলতি মাসের প্রথম দিকে প্যারিস ফ্যাশন উইকের কারণে ফ্রান্সে উপস্থিত ছিলেন জিজি। সেখান থেকে কেম্যান আইল্যান্ডস হয়ে আমেরিকায় ফেরার পথে বিমানবন্দরে গাঁজা-সহ ধরা পড়েন জিজি ও লিয়া। যদিও তাঁদের কাছে প্রচুর মাদক ছিল বলে পুলিসের দাবি। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 18, 2023, 10:39 PM IST
Gigi Hadid: প্রচুর গাঁজা-সহ পুলিসের জালে ধরা পড়লেও হাজতবাস থেকে কীভাবে বাঁচলেন জিজি হাদিদ?
ফের বিতর্কে সুপার মডেল জিজি হাদিদ। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফ্যাশন জগতে বেশ কয়েক বছর আগেই তিনি ঝড় তুলে দিয়েছিলেন। শুধু নিজের দেশ আমেরিকা (America) কেন, দুনিয়ায় এই লাস্যময়ী আলাদাভাবে নজর কেড়েছেন। এহেন জিজি হাদিদ (Gigi Hadid) ফের একবার মাদক রাখার দায়ে পুলিসের জালে ধরা পড়লেন এই সুপার মডেল। কয়েক দিন আগে গাঁজা-সহ (Marijuana Possession) বিমানবন্দরে ধরা পড়েন জিজি। সঙ্গে ছিলেন তাঁর খুব কাছের বন্ধু লিয়া নিকোল ম্যাকার্থি। শোনা যাচ্ছে কেম্যান আইল্যান্ডস (Cayman Islands) থেকে ফেরার পথে ওয়েন রবার্টস আন্তর্জাতিক বিমানবন্দরে (Owen Roberts International Airport) গাঁজা-সহ ধরা পড়েন তিনি। 

চলতি মাসের প্রথম দিকে প্যারিস ফ্যাশন উইকের কারণে ফ্রান্সে উপস্থিত ছিলেন জিজি। সেখান থেকে কেম্যান আইল্যান্ডস হয়ে আমেরিকায় ফেরার পথে বিমানবন্দরে গাঁজা-সহ ধরা পড়েন জিজি ও লিয়া। যদিও তাঁদের কাছে প্রচুর মাদক ছিল বলে পুলিসের দাবি। বিদেশ থেকে আমেরিকায় মাদক পাচার করার সন্দেহে তাঁদের গ্রেফতার করা হয়। সূত্রের খবর, মাথাপিছু এক হাজার আমেরিকান ডলার জরিমানা দিয়ে হাজতবাস থেকে রেহাই পান জিজি ও লিয়া। এর আগেও ২০১৫ সালে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর একটি অনুষ্ঠানে কোকেনের নেশা করার অভিযোগ উঠেছিল জিজির বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছিলেন সুপারমডেল। তবে এবার আর শেষরক্ষা হল না। 

আরও পড়ুন- Uorfi Javed: পাপারাৎজিদের ব্যাগ উপহার, কানে টমেটোর দুল, মুখের অস্ত্রোপচারে বিপত্তি, ফের ভাইরাল উর্ফি

আরও পড়ুন- Taapsee Pannu: ‘বিয়ে করব কেন? আমি তো অন্তঃসত্ত্বা নই’ আলিয়াকে খোঁচা তাপসীর!

সাম্প্রতিক কালে ব্যক্তিগত জীবনের কারণে একাধিক বার চর্চায় উঠে এসেছে জিজির নাম। হলিউডে কানাঘুষো, লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে নাকি প্রেম করছেন তিনি। একাধিক বার তাঁর সঙ্গে দেখাও গিয়েছে জিজিকে। যদিও প্রেমের কথা কখনও স্বীকার করেননি জিজি বা লিও কেউই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.