Ronit Roy Wedding: ফের বিয়ের পিঁড়িতে রণিত রায়, সাত পাকের পরে স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট রাখলেন অভিনেতা...

Ronit Roy Wedding: পুরো রীতিনীতি মেনেই তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেতা রণিত রায়। ছোটপর্দার অন্যতম সেরা ও জনপ্রিয় অভিনেতা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান যে তিনি বিয়ে করছেন। একেবারে সমস্ত নিয়ম মেনেই বিয়ে করেন তাঁরা। বিয়ের সেই ভিডিয়ো তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেতাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 26, 2023, 05:35 PM IST
Ronit Roy Wedding: ফের বিয়ের পিঁড়িতে রণিত রায়, সাত পাকের পরে স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট রাখলেন অভিনেতা...

Ronit Bose Roy Wedding Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘বিয়ে করছি’, ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা(Tv Actor) রণিত রায়ের(Ronit Roy) একটি পোস্টেই অবাক অনুরাগীরা। স্ত্রী ও ছেলের সঙ্গে প্রায়শই পারিবারিক ছবি পোস্ট করেন রণিত, তাহলে আচমকা কাকে আবার বিয়ে করছেন তিনি? বিচ্ছেদই বা কবে হল তাঁর? প্রশ্ন জাগে অনুরাগীদের মনে। একটি মন্দিরের ছবি পোস্ট করে জানান যে বিয়ের আয়োজন চলছে। বোঝাই যায় যে মন্দিরেই তৃতীয় বিয়ে সারবেন তিনি। এবার সামনে এল বিয়ের ভিডিয়ো।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ronit Roy (@ronitboseroy)

আরও পড়ুন- Zareen Khan: তিনি ঠগিনী! অভিযোগ মিথ্যা প্রমাণে কলকাতার আদালতে হাজির সলমানের নায়িকা...

কাকে বিয়ে করলেন রণিত? বিয়ের ভিডিয়ো থেকেই স্পষ্ট যে স্ত্রীকেই ফের বিয়ে করেছেন তিনি। ২৫ ডিসেম্বর, ২০তম বিবাহ বার্ষিকীর দিন মন্দিরে পরিবারের উপস্থিতিতে সমস্ত আচার মেনেই ফের স্ত্রী নীলম বোসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের আয়োজন থেকে শুরু করে বিয়ের নানা আচার ও রীতির ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ronit Roy (@ronitboseroy)

একটি পোস্টে রণিত তাঁর স্ত্রীর উদ্দেশ্যে লেখেন, ‘আবার বিয়ে করবে আমার সঙ্গে?’ অন্য আরেক পোস্টে তিনি লেখেন, ‘দুবার কেন, হাজার বার তোমার সঙ্গে বিয়ে করতে রাজি।’ তিনি লেখেন, বিয়ের সময় স্ত্রীয়ের প্রতি যে অঙ্গীকার তিনি করেছিলেন, তার পুনরাবৃত্তি চান তিনি। সেই মতোই বিয়ের ২০ বছর পর বিবাহবার্ষিকীতে ফের স্ত্রীয়ের সঙ্গেই সাত পাক ঘুরলেন তিনি। বিয়ের পরেই স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট রাখলেন ছোটপর্দার জনপ্রিয় এই তারকা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ronit Roy (@ronitboseroy)

আরও পড়ুন- Urfi Javed: ইনস্টায় ব্যানড উর্ফি! এবার রেস্তোরাঁয় খাবার সার্ভ করছেন টেবিলে...

২০০৩ সালে বিয়ে করেছিলেন রণিত রায় ও তাঁর সেই সময়ের প্রেমিকা নীলম। বিয়ের আগে সাড়ে তিন বছর তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন। ২০ বছর আগে ধূমধাম করেই বিয়ে করেন তাঁরা। পরিবার, কাছের বন্ধু সহ ফিল্ম ও টেলিভিশনের দুনিয়ার অনেক তারকাই আমন্ত্রিত ছিলেন তাঁর বিয়েতে। মুম্বইয়ের মাড আইল্যান্ডের এক বিলাসবহুল হোটেলে বিয়ে করেন তাঁরা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.