Dulal Lahiri: জন্মদিনে 'গুনগুন'কে সঙ্গে নিয়ে জমিয়ে নাচলেন পর্দার 'জ্যাঠাই'

প্রিয় জ্যাঠাইয়ের জন্মদিন বলে কথা! তাই একটু আনন্দ, হৈ হুল্লোড় হবে না তা কি হয়? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 30, 2021, 07:34 PM IST
Dulal Lahiri: জন্মদিনে 'গুনগুন'কে সঙ্গে নিয়ে জমিয়ে নাচলেন পর্দার 'জ্যাঠাই'

নিজস্ব প্রতিবেদন : প্রিয় জ্যাঠাইয়ের জন্মদিন বলে কথা! তাই একটু আনন্দ, হৈ হুল্লোড় হবে না তা কি হয়? আর সঙ্গে যখন 'গুনগুন' রয়েছে তখন তো কথাই নেই। 'খড়কুটো'র শ্যুটিং সেটেই হল জমিয়ে মজা। ্

৩০ অক্টোবর, শনিবার ছিল বর্ষীয়ান অভিনেতা দুলাল লাহিড়ি(Dulal Lahiri)র জন্মদিন। যিনি কিনা আবার 'খড়কুটো' ধারাবাহিকের জ্যাঠাই। জন্মদিনে প্রিয় 'গুনগুন'  অর্থাৎ তৃণা সাহা (Trina Saha)র আবদারে সায় দিয়ে রিল ভিডিয়োতে মজলেন বর্ষীয়ান দুলাল লাহিড়ি (Dulal Lahiri)। দুজনের গায়েই ছিল ধারাবাহিকের ছবি সাঁটানো একই রকম টি-শার্ট। তবে শুধু রিল ভিডিয়ো বানিয়েই ক্ষান্ত হয়নি পর্দার 'গুনগুন', প্রিয় জ্যাঠাইয়ের জন্মদিনে তাঁর তরফে ছিল বিশেষ উপহার। সেই ছবি ও রিল ভিডিয়োটি পোস্ট করে অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তৃণা সাহা (Trina Saha)।

আরও পড়ুন-ট্রোলের জবাব! Subhashree-র খোলামেলা Hot ছবিতে কাবু নেটপাড়া

তৃণা সাহার এই পোস্টের কমেন্টে বর্ষীয়ান অভিনেতা দুলাল লাহিড়ি (Dulal Lahiri)কে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বহু অনুরাগী। ৪ দিন আগেই  'খড়কুটো'র শ্যুটিং সেটেই পর্দার 'বাবিন' অর্থাৎ অভিনেতা কৌশিক রায়ের জন্মদিন পালন করতেও দেখা গিয়েছিল তৃণা এবং ধারবাহিকের অন্যান্য কলাকুশলীদের। সেদিনও অভিনেতা কৌশিক রায়ের সঙ্গে রিল ভিডিয়ো বানিয়েছিলেন তৃণা (Trina Saha)। আর এদিন ফের একবার ইনস্টাগ্রাম রিলে মজলেন অভিনেত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.