Kajol's Birthday: 'কাজলের বয়ফ্রেন্ডের চরিত্র! শুনে ফিউজ উড়ে গেল' অভিনেত্রীর জন্মদিনে অজানা গল্পে টোটা...

Tota Roy Chowdhury: সোমবার কাজলের জন্মদিন। অভিনেত্রীর জন্মদিনে তাঁর সঙ্গে অভিনয়ের একটি অজানা গল্প শেয়ার করেন টোটা রায়চৌধুরী। 

Updated By: Aug 5, 2024, 09:18 PM IST
Kajol's Birthday: 'কাজলের বয়ফ্রেন্ডের চরিত্র! শুনে ফিউজ উড়ে গেল' অভিনেত্রীর জন্মদিনে অজানা গল্পে টোটা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউড ছেড়ে বলিউডে পা রেখে একাধিক ছবিতে নজর কেড়েছেন টোটা রায়চৌধুরী। হেলিকপ্টার ইলা থেকে শুরু করে রকি অউর রানি কি প্রেম কাহানি, নজর কেড়েছেন একাধিক ছবিতে। সোমবার সকালে কাজলের জন্মদিনে অভিনেত্রীকে ঘিরে একটি মজার গল্প শেয়ার করেন টোটা। গল্পটি একেবারে চিত্রনাট্যের আকারে এই রকম লেখেন টোটা---

আরও পড়ুন- Chanchal chowdhury | Tasnia Farin | Apurba: বাংলাদেশে থমকে গেল 'পদাতিক'-এর মুক্তি, একাধিক ছবি ঘিরে অনিশ্চয়তা...

ঝলমলে নভেম্বরের সকাল।  হাইওয়ে ধরে এগোচ্ছি। ফোনটা বেজে উঠল। দেখলাম, দাদা কলিং..! মুম্বই ইন্ডাস্ট্রির সকলের প্রিয় দাদা অর্থাৎ স্বর্গীয় শ্রী প্রদীপ সরকার। ফোন তুলতেই দাদা বললেন,
"কোথায়?"
- পুণে যাচ্ছি। কাজে।
- মুম্বই ফিরবি?
- না দাদা। পুণে থেকেই কলকাতা।
- একটা ছবি করছি। করবি?
- হ্যাঁ।
- পার্টটা কি জানতে চাইলি না।
- অন্য কেউ হলে চাইতাম। জানি তুমি খারাপ রোল দেবে না।
কয়েক মুহুর্তের নীরবতা। তারপর আবার ---
- কাজলের বয়ফ্রেন্ড। পরে হাসবেন্ড।
এবার আমার নীরব হওয়ার পালা। মানে????? চালক বাবাজিকে গাড়ি থামাতে বললাম। 
- কি বললে? ঠিক শুনতে পেলাম না।
মনশ্চক্ষে দেখতে পাচ্ছি ঝুনো গোঁফের ফাঁকে দাদার সেই দুষ্টু হাসিটা।
- ফিউস উড়ে গেল? কাজলের অপজিটে তোকে কাস্ট করছি। 
শুধু ফিউস নয় ট্রান্সফর্মার উড়ে গেছে ততক্ষনে।
- ফেব্রুয়ারি থেকে শুট। দাঁড়িটা রাখিস। শেষের সিনটা আগে শুট করবো তারপর শেভ করে শুধু গোঁফটা থাকবে।
আহা কি আনন্দ আকাশে বাতাসে!! কোটিখানেক মানুষের মতো আমিও যে কাজলের গুণগ্রাহী। দাদাও সেটা জানতেন। শুটিং এর প্রথম দিনে আমায় অপ্রস্তুত করার জন্য কাজলকে সেটা হইহই করে বলেও দিলেন। 
তবে শুট'টায় খুব আনন্দ করেছিলাম। ঋদ্ধিও (সেন) ছিল। ছবিটার নাম: হেলিকপ্টার ইলা।
হঠাৎ কেন স্মৃতিচারণ? কারণ আজ কাজলের ৫০তম জন্মবার্ষিকী। ওকে উইশ করার জন্যই ছবিটা পোস্ট করব ভেবেছিলাম। হঠাৎ দাদার কথা খুব মনে পড়ে গেল।
এই হয়েছে এক জ্বালা। যত বয়েস বাড়ছে তত স্মৃতিকাতর হয়ে পড়ছি আর আজকাল চোখদুটো অজান্তেই সিক্ত হয়ে ওঠে।

আরও পড়ুন- Bangladesh | Sheikh Hasina Resignation: 'বাংলাদেশ তুমি জাগ্রত জনতার', শেখ হাসিনার পদত্যাগে কী বলছেন বাংলাদেশি তারকারা?

সোশ্যাল মিডিয়ায় কাজলের সঙ্গে যে ছবিটি পোস্ট করেছেন টোটা, সেখানে অভিনেতার পরনে রয়েছে সাদা শার্ট। মাথায় হেলমেট, চোখে রোদচশমা। আর পিছন থেকে তাঁর গলা জড়িয়ে ধরে রয়েছেন কাজল। বোঝাই যাচ্ছে, ছবিটি শ্যুটিংয়ের সময়েই তোলা সেই ছবি। শেষ রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিতে নজর কেড়েছিলেন টোটা। ফের তাঁকে হিন্দি ছবির পর্দায় দেখার অপেক্ষায় ফ্যানেরা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.