Tota Roy Chowdhury: টলিউডে কে পুষ্পরাগ নামে ডাকতেন টোটাকে? জি২৪ঘণ্টাকে জানালেন অভিনেতা

টোটা রায় চৌধুরী বলেন যে বিভিন্ন সময়ে তাঁকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে তুলনা করা হয়। তিনি জানিয়েছেন যে সৌমিত্র চট্টোপাধ্যায়ের থেকে তিনি অনুপ্রেরণা নিতে পারেন এবং তাঁকে অনুসরণ করতে পারেন কিন্তু তিনি তাঁকে অনুকরন করবেন না।

Updated By: Jun 25, 2022, 10:33 AM IST
Tota Roy Chowdhury: টলিউডে কে পুষ্পরাগ নামে ডাকতেন টোটাকে? জি২৪ঘণ্টাকে জানালেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: জমজমাট উত্তেজনায় অটিটি প্লাতফর্মে দর্শকের মন জয় করে চলেছে ফেলুদা কে নিয়ে তৈরি নতুন ওয়েব সিরিজ দার্জিলিং জমজমাট। সৃজিত মুখার্জির পরিচালনায় এই ওয়েব সিরিজে ফেলুদার চরিত্রে অভিনয় করেছেন টোটা রায়চৌধুরি। জটায়ুর চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী। 

জি২৪ঘণ্টায় এসে টোটা রায়চৌধুরি সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্মৃতিচারনা করেন। একটি প্লাটফর্মে তাঁরা দুজন একসঙ্গে একটি শর্ট ফিল্ম করেন। সেই সময়ের কথা মনে করে টোটা রায়চৌধুরি বলেন একমাত্র মৌমিত্র চট্টোপাধ্যায় তাঁকে আসল নামে ডাকতেন। টোটা রায়চৌধুরির পুষ্পরাগ নামটি তাঁর খুব পছন্দের ছিল বলেও জানিয়েছেন অভিনেতা।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে যেন দর্শকরা তাঁকে এক সারিতে না বসান সেই অনুরোধও করেন তিনি। টোটা রায় চৌধুরি বলেন সৌমিত্র চট্টোপাধ্যায় যা করে গেছেন তা সকলের কাছে উদাহরণ এবং আগামী একশ বছরেও কেউ সেই জায়গাকে ছুঁতে পাবেন না। 

আরও পড়ুন: Bengali Serial : 'গুড, গুডার গুডেস্ট', ভুল ইংরাজি বলায় ট্রোলড বাংলা ধারাবাহিক! পাশে দাঁড়ালেন শ্রুতি

তিনি আরও বলেন যে বিভিন্ন সময়ে তাঁকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে তুলনা করা হয়। তিনি জানিয়েছেন যে সৌমিত্র চট্টোপাধ্যায়ের থেকে তিনি অনুপ্রেরণা নিতে পারেন এবং তাঁকে অনুসরণ করতে পারেন কিন্তু তিনি তাঁকে অনুকরন করবেন না।       

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.