Ayu Rekha: মুক্তি পেল পরিচালক রাজদীপ ঘোষের 'আয়ুরেখার' ট্রেলার! ছবিতে দেখা যাবে ঋত্বিক- লিজা জুটি...

Ayu Rekha: সম্প্রতি মুক্তি পেল পরিচালক রাজদীপ ঘোষের নতুন ছবি আয়ুরেখার ট্রেলার । এই ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার  ও এ ছবির নতুন গান, 'বইছে দুচোখ শ্রাবণে'।  সেখানেই জুটিতে দেখা যাবে ঋত্বিক- লিজাকে।

Updated By: Mar 17, 2024, 03:29 PM IST
Ayu Rekha: মুক্তি পেল পরিচালক রাজদীপ ঘোষের 'আয়ুরেখার' ট্রেলার! ছবিতে দেখা যাবে ঋত্বিক- লিজা জুটি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি মুক্তি পেল পরিচালক রাজদীপ ঘোষের নতুন ছবি আয়ুরেখার ট্রেলার । এই ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার  ও এ ছবির নতুন গান, 'বইছে দুচোখ শ্রাবণে'।  সেখানেই জুটিতে দেখা যাবে ঋত্বিক- লিজাকে।
আরও পড়ুন: Partha Sarathi Deb: হাসপাতালে ভর্তি পার্থসারথি দেব! কেমন আছেন এখন তিনি?

ছোট পর্দার পরিচিত মুখ লিজা,  'বিন্দি' ,'মনসা' , ' লোকনাথ', ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’, ‘সাত ভাই চম্পা’-সহ একাধিক টেলি পর্দায় কাজ করেছেন তিনি। এই ছবিতে ঋত্বিকের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন লিজা গোস্বামী। এছাড়াও অভিনয়ে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, লিজা গোস্বামী, উষসী রায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, বনি সেনগুপ্ত সহ আরও অনেককে। শহরে কিছু রহস্যময় খুন ও সেই খুনের রহস্য উদঘাটন নিয়ে আয়ুরেখার গল্প। 

এই ছবিতে অভিনেত্রী ঊষসী রায়কে এক তদন্তকারীর চরিত্রে দেখা যাবে।  পরিচালক রাজদীপ ঘোষের সঙ্গে লিজা গোস্বামীর গোস্বামীর প্রথম বড় ছবির কাজ। লিজার কথায়, 'ঋত্বিক চক্রবর্তীর সাথে কাজ এই প্রথম। প্রথমে খুব নার্ভাস থাকলেও একসাথে কাজ করে বোঝা গেছে উনি বড় অভিনেতার সঙ্গে খুব বড় মনের মানুষ উনার সঙ্গে সিন শেয়ার করে আপ্লুত। এখানে আমি একজন হাউস-ওয়াইফ।  ঋত্বিক চক্রবর্তী এবং আমার কন্যা সন্তান রয়েছে। এক দুর্ঘটনায় একসাথে আমি আর কন্যা সন্তান মারা যাই। সেই ঘটনাকে কেন্দ্র করেই এ ছবির গান 'বইছে দুচোখ শ্রাবণে'। 
আরও পড়ুন: Kriti-Pulkit Wedding : প্যাস্টেল শেডের রুপকথা! গাঁটছড়া বাঁধলেন কৃতী-পুলকিত...
তিনি যোগ করেন, 'এছাড়াও এই ছবির পরিচালক ও প্রযোজক দুজনই খুব ভাল। তাদের সঙ্গে কাজ করে স্বাচ্ছন্দ্য বোধ করেছি।' আগামী দিনে ছোটপর্দায় লিজাকে দেখা যাবে খলনায়িকার চরিত্রে। মার্চের মধ্যেই  মুক্তি পেতে চলেছে 'আয়ুরেখা'। বলাবাহুল্য , মার্চের শেষে মুক্তি পাবে রোমাঞ্চ এবং রহস্যে  সংমিশ্রণ ছবি ‘আয়ুরেখা’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.