Raj-Subhashree-র হাউজ পার্টিতে টলিউডের তারকা জুটিরা

এই মুহূর্তে একইসঙ্গে বাবা যাদবের ছবির শ্যুট করছেন অঙ্কুশ ও শুভশ্রী।

Updated By: Aug 12, 2021, 02:28 PM IST
Raj-Subhashree-র হাউজ পার্টিতে টলিউডের তারকা জুটিরা

নিজস্ব প্রতিবেদন: বলিউড হোক বা টলিউডে উইকেন্ড পার্টিতে মজে থাকেন তারকারা। কিন্তু এবার সপ্তাহের মাঝেই হাউজ পার্টির আয়োজন করলেন বিধায়ক পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি(Subhashree Ganguly)। বুধবার রাজ-শুভশ্রীর বাড়িতে পার্টি মুডে দেখা গেল তাঁদের বন্ধু অঙ্কুশ হাজরা(Ankush Hazra), তাঁর বান্ধবী ঐন্দ্রিলা সেন(Oindrila Sen), সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলি(Jeet Ganguly), তাঁর স্ত্রী চন্দ্রানী গাঙ্গুলি ও পরিচালক বাবা যাদবকে(Baba Jadav)। 

শুভশ্রী ও ঐন্দ্রিলা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই হাউজ পার্টির কিছু ছবি। শুভশ্রী আপলোড করেছেন রাজ ও তাঁদের ছেলে ইউভানের একটি ছবি । ছবির ক্যাপশনেই অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন রাজ আর ছেলে ইউভানই এখন তাঁর দুনিয়া। ঐন্দ্রিলা একটি গ্রুফি শেয়ার করে লিখেছেন, ''ব্যস্ত দিনের পর একটা সুন্দর সন্ধ্যা কাটলো''। 

আরও পড়ুন: আবারও মা হতে চলেছেন Malaika Arora!

এই মুহূর্তে একইসঙ্গে ছবির শ্যুট করছেন অঙ্কুশ ও শুভশ্রী। বাবা যাদব পরিচালিত একটি হরর থ্রিলারে একসঙ্গে দেখা যাবে তাঁদের। ছবির শ্যুট শুরু হয়েছিল প্রায় বছর দুই আগে কিন্তু এরপর করোনা অতিমারির কারণে শ্যুট বন্ধ থাকে দীর্ঘদিন। পাশাপাশি এরই মাঝে মা হন শুভশ্রী। ছেলের জন্মের পরে বেশ কিছুটা ওজন বেড়ে গেছে অভিনেত্রী। এখন তাঁর কাছে চ্যালেঞ্জ সেই পুরোনো লুকে ফিরে যাওয়া। সোমবার থেকে কলকাতায় আবারও শুরু হয়েছে সেই ছবির শ্যুটিং।

.