Rajanya Halder: ২১ জুলাই ঝড় তোলা TMC ছাত্রনেত্রী রাজন্যা এবার 'রুপোলি' নায়িকা...

Rajanya Halder: গত বছর ২১-এর সভামঞ্চে গোটা রাজ্যের নজর কেড়েছিলেন সোনারপুরের রাজন্যা হালদার। এবার বছরের শুরুতেই তিনি দিলেন নয়া চমক। এবার পর্দায় ছাত্রনেত্রী। প্রান্তিক চক্রবর্তীর আগামী ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 3, 2024, 09:22 PM IST
Rajanya Halder: ২১ জুলাই ঝড় তোলা TMC ছাত্রনেত্রী রাজন্যা এবার 'রুপোলি' নায়িকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিনোদন জগতের ব্যক্তিত্বদের রাজনীতির ময়দানে দাপিয়ে বেড়াতে দেখেছে সকলে, তবে এবার ঘটছে উল্টোটা। একুশে জুলাইয়ের মঞ্চ থেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে আন্দোলন, বারংবার খবরের শিরোনামে উঠে আসা তৃণমূলের(TMC) ছাত্রনেত্রী রাজন্যা হালদার(Rajanya Halder) এবার পা রাখছেন সিনেমার দুনিয়ায়। বছরের শুরুতেই চমক দিলেন ছাত্রনেত্রী। রাজনীতির মঞ্চ থেকে এবার তিনি সরাসরি ক্যামেরার সামনে। জানা যাচ্ছে, ছবির পরিচালক নেত্রীর হবু বর প্রান্তিক চক্রবর্তী। ছবির নাম '১৯৪৫ : বিহাইন্ড দ্য মাউন্টেনস'। সম্প্রতি প্রকাশ্যে এল ছবির পোস্টার।

আরও পড়ুন- ParamPiya: নিন্দুকদের মুখে ছাই! পরমস্পর্শে পাল্টে গেলেন পিয়া...

গত বছর ২১-এর সভামঞ্চে গোটা রাজ্যের নজর কেড়েছিলেন সোনারপুরের এই মেয়ে। তাঁর ঝাঁঝালো বক্তৃতা শোরগোল ফেলেছিল বিরোধী শিবিরেও। এরপর তৃণমূল ছাত্র পরিষদের হয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ করতেও দেখা গেছে তাঁকে। এবার রাজনীতির ময়দান ছাপিয়ে সরাসরি রুপোলি পর্দায় পা রাখলেন রাজন্যা। মাস কয়েক আগেই পরিচালক প্রান্তিক চক্রবর্তীর সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন রাজন্যা। এবার তাঁর ছবির হাত ধরেই অভিনয়ে হাতেখড়ি।

জানা যাচ্ছে যে প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে '১৯৪৫ : বিহাইন্ড দ্য মাউন্টেনস'। স্বাধীনতা সংগ্রামী পুতলি তামাংয়ের জীবনের গল্পই উঠে আসবে এই ছবিতে। পুতলির ভূমিকায় অর্থাৎ নাম ভূমিকায় দেখা যাবে রাজন্যাকে। ব্রিটিশদের ভারত ছাড়াতে কীভাবে ঝাঁপিয়ে পড়েছিল পাহাড়ের মানুষ, সেই গল্পই লেন্সবন্দি হয়েছে এই ছবিতে।রাজন্যার পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন ঋতব্রত ভট্টাচার্য, রিয়া ভুজেল, মণিকুমার ভুজেলরা।

এই ছবিকে নিজের ‘স্বপ্নের প্রোজেক্ট’ বলে ব্যাখা করেছেন রাজন্যা। নিজের বিগ স্ক্রিন ডেবিউ নিয়ে উত্তেজিত তিনি। সংবাদমাধ্যমে রাজন্যা বলেন, ‘কাজ করে খুব ভাল লেগেছে। এই ছবি একদিকে যেমন ভারতের স্বাধীনতা সংগ্রামের কথা বলেছে, তেমন ছবিতে ভিন্নভাবে ভালবাসার গল্পও ফুটিয়ে তোলা হয়েছে। তবে এই ছবি কখনই পুতলি তামাংয়ের জীবন কাহিনী নয়। ভারতের স্বাধীনতা সংগ্রামে পাহাড়ের মানুষের অবদানের কথাও এই ছবিতে তুলে ধরা হয়েছে। আমাদের বিশ্বাস দর্শকদের এই ছবি ভাল লাগবে।’

আরও পড়ুন- Dunki: ফ্লপের নমুনা? শাহরুখের ‘অচল’ ডাঙ্কিও ১২ দিনে ৪০০ কোটি...

কলকাতার নন্দন, নজরুল তীর্থ-এর মতো সরকারি প্রেক্ষাগৃহের পাশাপাশি আইনক্সেও মুক্তি পাবে এই ছবি। এছাড়া দার্জিলিং, কালিম্পং, কোচবিহার, শিলিগুড়ির মতো উত্তরবঙ্গের একাধিক জেলাতেও আগামী ২৬শে জানুয়ারি মুক্তি পাবে ‘১৯৪৫ : বিহাইন্ড দ্য মাউন্টেনস’। জানা যাচ্ছে নেপালি সাবটাইটেল সহ মুক্তি পাবে এই ছবি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.