ParamPiya: নিন্দুকদের মুখে ছাই! পরমস্পর্শে পাল্টে গেলেন পিয়া...

Piya Chakraborty | Parambrata Chatterjee: গত বছরের নভেম্বরেই চুপিসাড়ে বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। বিয়ের পরেই তুমুল কটাক্ষের মুখে পড়তে হয় তাঁদের। এবার পরমের থেকে অনুপ্রাণিত হয়ে নিজের মধ্যে বড় বদল আনলেন পিয়া।

Updated By: Jan 2, 2024, 08:58 PM IST
ParamPiya: নিন্দুকদের মুখে ছাই! পরমস্পর্শে পাল্টে গেলেন পিয়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছরের শেষের দিকে আলোচনার শীর্ষে উঠে এসেছিলেন জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee) ও সমাজকর্মী পিয়া চক্রবর্তীর(Piya Chakraborty) বিয়ে। দুজনের বিয়ে নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। সোশ্যাল মিডিয়া থেকে ইন্ডাস্ট্রির অন্দরে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল এই জুটির বিয়ে। পিয়ার কাজ নয়, তাঁর বক্তিগত জীবন নিয়েই সাধারণের মধ্যে আলোচনা বেশি। এখন অবশ্য সেই আলোচনায় কিছুটা ইতি ঘটেছে। তবে এর মাঝেই পরমের প্রেমে নিজেকে একেবারে বদলে ফেললেন পিয়া।

আরও পড়ুন- Dunki: ফ্লপের নমুনা? শাহরুখের ‘অচল’ ডাঙ্কিও ১২ দিনে ৪০০ কোটি...

নতুন বছরের শুরুতে নতুন এক কাণ্ড করে ফের শিরোনাম উঠে এলেন পিয়া। বিগত সময়ে যা কোনো দিন করেননি, এবার তাই করে ফেললেন পিয়া চক্রবর্তী। সেলিব্রিটি স্টাইলিস্ট জলি চন্দার কাছে পরমব্রত চট্টোপাধ্যায় নিজের মেকওভার করতে যান মাঝেমধ্যেই। এবার সেই স্টাইলিস্টের কাছেই হাজির পিয়া। পিয়া যদিও চিরকালই এসব থেকে নিজেকে দূরেই থাকেন। তবে এই প্রথমবার চুলে রং করালেন তিনি। স্টাইলিস্ট জলি চিন্দার কথায়, একদম অল্প রং করাতে চেয়েছিলেন পিয়া, যাতে চোখে না লাগে।পিয়ার পছন্দমতো তাঁকে সাজিয়েছেন জলি। তাঁর এই নতুন রূপ বেশ ভালো লেগেছে নেটিজেনদের। সামাজিক মাধ্যমে পিয়ার নতুন চুলের ছবি প্রকাশ করতেই প্রশংসা ভেসে এল সবার থেকেই।

আরও পড়ুন- Karan Johar on Animal: ‘অ্যানিমাল’ দেখে কেঁদে ফেলেন করণ জোহর! ‘বছরের সেরা সিনেমা’, দাবি পরিচালকের

প্রসঙ্গত, ২৭ নভেম্বর চমকে দিয়ে সুসংবাদ দিয়েছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। চুপিসাড়েই বিয়ে করেছিলেন তাঁরা। জনপ্রিয় গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী হওয়ার কারণে পিয়াকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি। শুনতে হয়েছিল নানা কটুকথাও। এ নিয়ে সে সময় মুখও খুলেছিলেন পিয়া। বলেছিলেন, ‘নিজের অন্তর্জগৎটা বা ইনার সার্কেলটা যদি সুন্দর থাকে, যদি আনন্দে আর শান্তিতে থাকে―এই সবগুলো কেমন ধুলোর মতো মিলিয়ে যায়। তাই আমাকে একদম স্পর্শ করে না আর এগুলো। অনেকগুলো কষ্টের অগ্নিপরীক্ষা দিয়ে আমি এতে উপলব্ধ হয়েছি।’ বিয়ের পরেই মধুচন্দ্রিমা কাটাতে তাঁরা পাড়ি দিয়েছিলেন আয়ারল্যান্ডে। সময়ের সঙ্গে সঙ্গে ট্রোলিংও খানিকটা থিতিয়ে পড়েছে। তাঁরা ব্যস্ত আছেন নিজেদের মতো। বাঁচছেন নিজেদের শর্তে। বেশ সুখেই সময় কাটছে এই নবদম্পতির।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.