সানি লিওনের সঙ্গে এরকম বারবার হচ্ছে, কিন্তু কেন?

আমার,আপনার ক্ষেত্রে মাঝামাঝে যেটা হয়, সেটা বলিউডের প্রাক্তন পর্নস্টার নায়িকা সানি লিওনের সঙ্গে প্রায় নিয়মিত হচ্ছে। সানি নিজেও বুঝতে পারছেন না কেন এমন হচ্ছে?

Updated By: Jul 3, 2016, 02:37 PM IST

ওয়েব ডেস্ক: আমার,আপনার ক্ষেত্রে মাঝামাঝে যেটা হয়, সেটা বলিউডের প্রাক্তন পর্নস্টার নায়িকা সানি লিওনের সঙ্গে প্রায় নিয়মিত হচ্ছে। সানি নিজেও বুঝতে পারছেন না কেন এমন হচ্ছে?

কাজের চাপ থেকে রেহাই পেলেই এ দেশ-ও দেশ ঘুরে বেড়ান সানি। সঙ্গে থাকেন স্বামী ড্যানিয়েল ওয়েবার। থাইল্যান্ড, সিঙ্গাপুর, ইতালি, স্পেন। তো কখনও আবার নেপাল। ঘুরতে খুব ভালসাবেন সানি। কিন্তু যেখানেই যাচ্ছেন সানির সঙ্গে ঘটছে ঘটছে এমন ঘটনা। ঘুরতে গেলেই ব্যাগ হারিয়ে যাচ্ছে সানির। দু তিন মাসে আগে যখন বিদেশে গেছিলেন তখন সানি ব্যাগ হারানোর অভিযোগে পুলিসের দ্বারস্থ হয়েছিলেন। ক দিন আগে সানি যান নেপালে। নেপাল থেকে ফেরার পথে সানির লাগেজ হারায়। ব্যাগ হারানোর খবর সানি হতাশার সঙ্গে জানান সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

এরপর তৃতীয়বার সানি তাঁর ব্যাগ হারালেন লস অ্যাঞ্জেলস থেকে মুম্বই বিমানে ফেরার পেথে। মুম্বই নামার পর বলিউডের বেবি ডলের খেয়াল হয় তাঁর সঙ্গে ব্যাগ নেই। মজার কথা সানির সঙ্গে একই বিমানে ছিলেন সচিন তেন্ডুলকর।

এখন এটাই প্রশ্ন সানির সঙ্গে এমন ঘটছে কেন?সানির মন খোয়া গিয়েছে নাকি ব্যাগ চোরেদের সফট টার্গেট হয়ে গিয়েছে তিনি।

.