পিকের তৃতীয় পোস্টারে আমিরের পুলিসের পোশাকে, হাজির সঞ্জয় দত্ত

Updated By: Sep 16, 2014, 03:47 PM IST
পিকের তৃতীয় পোস্টারে আমিরের পুলিসের পোশাকে, হাজির সঞ্জয় দত্ত

 

ওয়েব ডেস্ক: নগ্নতা, ঢাকা পোশাকের পর এবার খাকি পোশাকে। রাজকুমার হিরানির পিকে সিনেমার তৃতীয় পোস্টারে আমির খান পুলিসের পোশাক পরে হাজির হলেন। পোস্টারে দেখা যাচ্ছে পুলিসের যে পোশাকটা পরে আছেন সেটা বেশ বড়, তাই বেল্ট দিয়ে কোনও রকম সেই ঢলা প্যান্টটাকে আটকে রেখেছেন। এই তৃতীয় মোশন পোস্টারে সঞ্জয় দত্তের আত্মপ্রকাশও ঘটানো হল। তবে তৃতীয় পোস্টার প্রকাশ হওয়ার পরেও এখনও অনুষ্কা শর্মাকে দেখানো হল না।

 

পিকে সিনেমায় সঞ্জয় দত্ত ভাইরাও সিং নামের একটি চরিত্রে অভিনয় করেছেন।  সঞ্জয় দত্তকে দেখা যাচ্ছে ব্যান্ডওয়ালার ভূমিকায়। এই মোশন পোস্টারে আমির সঞ্জয় দত্তকে নিচের বন্ধু হিসাবে পরিচয় করিয়ে দিচ্ছেন। এরপর আরও আটটা মোশন পোস্টার প্রকাশ করা হবে বলে জানালেন আমির খান। ছবিটি মুক্তি পাবে চলতি বছর, ১৯ ডিসেম্বর।

পিকের দ্বিতীয় পোস্টারে আমিরকে দেখা যায় গুজরাতি কুর্তায়। এই ধরনের কুর্তার নাম কেদিয়ু বা অঙ্গারাখেয়ু। সঙ্গে ঢিলে পাজামা। চোখে এভিয়েটর। ট্রানজিসটরের বদলে এখানে হাতে ভাইরোসিং ব্যান্ড।  প্রথম পোস্টারে প্রায় নগ্ন আমির ট্রানজিসটর দিয়ে নিজেকে ঢেকে রাখেন। সেই পোস্টার ঘিরে বিতর্ক চরমে ওঠে, ব্যাপরটা আদালত অবধি গড়ায়।

.