অজয়-কাজলের মেয়ের এই ছবি দেখলে অবাক হয়ে যাবেন আপনি...

নিজে শেয়ার করেন কাজল 

Updated By: Dec 31, 2018, 03:38 PM IST
অজয়-কাজলের মেয়ের এই ছবি দেখলে অবাক হয়ে যাবেন আপনি...

নিজস্ব প্রতিবেদন : বছরের এক্কেবারে শুরুতে লন্ডন এবং ল্যারিসে ঘুরে এসেছেন অজয় দেবগণ এবং কাজল। মেয়ে নাইশা এবং যুগকে নিয়েই বিদেশে ছুটি কাটাতে যান অজয়-কাজল। বছরের শেষেও তাঁর অন্যথা হয়নি। অর্থাত নতুন বছর শুরুর আগে স্ত্রী কাজল এবং দুই ছেলেমেয়ের সঙ্গে বিদেশে পাড়ি দেন অজয়।
নাইশা এবং যুগকে নিয়ে অজয়-কাজল কথায় গেলেন জানেন? 

আরও পড়ুন : শাহরুখ-কন্যা সুহানাকেই মনেপ্রাণে চাইছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন?
সম্প্রতি কাজল, নাইশা এবং যুগকে নিয়ে একটি ছবি শেয়ার করেন অজয় দেবগণ। যেখানে পরিবারের সঙ্গে এক্কেবারে একান্তে সময় কাটাতে দেখা যায় বলিউডের এই জুটিকে। জানা যায়, থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছে দেবগণ-পরিবার। আর এবার মেয়ে নাইশার একটি নতুন ছবি শেয়ার করলেন কাজল। যেখানে কালো রঙের একটি মনোকিনিতে দেখা যাচ্ছে কাজল-কন্যাকে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

শুধু তাই নয়, ১৫ বছরের নাইশা যেভাবে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলেছেন, তাতে কিন্তু বি টাউনে নতুন গুঞ্জন শুরু হয়েছে। কাজলের মেয়ে নাইশাও কি এবার অন্য তারকা-সন্তানদের মত বলিউডে ডেবিউ করতে যাচ্ছেন?

আরও পড়ুন : নামমাত্র পোশাক পরে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মেয়ের অভিনয় নিয়ে কেরিয়ার গড়ার বিষয়ে সম্প্রতি জিজ্ঞাসা করা হয় কাজলকে। যার উত্তরে কাজল বলেন, নাইশা ভবিষ্যতে কী করবেন না করবেন, সেটা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত বিষয়। মেয়ের পছন্দ অপছন্দের উপর তাঁরা কখনও জোর জবরদস্তি করবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন 'দিলওয়ালে' অভিনেত্রী

.