Kapil Sharma Show : জনপ্রিয় কোরিওগ্রাফার Ganesh Acharya কে চিনতে পারবেন না

গণেশ আচার্যর সঙ্গে হাজির হন গীতা কাপুর এবং টেরেন্স লুইসও 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 16, 2020, 01:01 PM IST
Kapil Sharma Show : জনপ্রিয় কোরিওগ্রাফার Ganesh Acharya কে চিনতে পারবেন না
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার বলা হয় তাঁকে। শাহরুখ খান থেকে সলমন খান কিংবা আলিয়া ভাট বা সঞ্জয় দত্ত, প্রত্যেকেই তাঁর ছন্দ মেনে স্ক্রিনে হাজির হয়েছেন। বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফারের পাশাপাশি অতিরিক্ত ওজনের জন্য পরিচিতি পান গণেশ আচার্য। এবার সেই গণেশ আচার্য যখন কপিল শর্মার শোয়ে হাজির হন, তখন তাঁকে দেখে অবাক হয়ে যান প্রত্যেকে। গণেশ আচার্য (Ganesh Acharya) জানান, তিনি প্রায় ৮০ কেজি ওজন কমিয়ে ফেলেছেন। যা শুনে কার্যত অবাক হয়ে যান কপিল শর্মা থেকে শুরু করে শোয়ের অন্যতম অতিথি অর্চনা পূরণ সিংও।

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী দত্ত গণেশ আচার্যর বিরুদ্ধে মি টু-এর অভিযোগ আনেন। তনুশ্রী অভিযোগ করেন, হর্ন ওকে প্লিজ নামে একটি সিনেমার শ্যুটিংয়ের সময় নানা পাটেকর থেকে শুরু করে গণেশ আচার্য তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করেছেন।

আরও পড়ুন : জীবনের 'স্পেশাল' মানুষ, ছবি শেয়ার করে ভালবাসি বললেন Srabanti Chatterjee

নানা পাটেকরের বিরুদ্ধে মূলত মি টু-এর অভিযোগ করলেও, এরপর গণেশ আচার্যর বিরুদ্ধে সরব হন তিনি। নানা পাটেকরের কতা সমস্ত কিছু জেনেও গণেশ আচার্য চুপ করে থাকেন। তিনি কোনও সময় মুখ খোলেননি। এমনকী তনুশ্রীর পাশাপাশি আরও বেশ কয়েকজন গণেশ আচার্যর বিরুদ্ধে মি টু-এর অভিযোগ করেন বলে খবর প্রকাশিত হয়। যা নিয়ে েক সময় বেশ শোরগোল শুরু হয়ে যায়।

গণেশ আচার্য বিষয়টি নিয়ে মুখ খোলেন এরপর। তিনি বলেন, তাঁর বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ উঠছে, তার কোনও ভিত্তি নেই। তাঁর বিরুদ্ধে ওঠা মি টু-এর অভিযোগ সর্বৈব মিথ্যে বলেও দাবি করেন গণেশজি।

.