বিয়ের আগেই অন্তঃসত্ত্বা? মা হয়ে ছেলের ছবি শেয়ার করলেন Big Boss এর Sapna Chaudhary

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ছেলের ছবি শেয়ার করেন স্বপ্না 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 16, 2020, 11:04 AM IST
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা? মা হয়ে ছেলের ছবি শেয়ার করলেন Big Boss এর Sapna Chaudhary
ছেলের সঙ্গে স্বপ্না

নিজস্ব প্রতিবেদন : বিগ বসের ঘর থেকে বেরনোর পর আচমকাই তিনি বিয়ে করে নেন। বিয়ের কথা গোপনে রাখলেও, তাঁর ফটোশ্যুট প্রকাশ্যে আসার পর ফাঁস হয়ে যায় প্রায় সবকিছু। জানা যায়, দীর্ঘদিনের বন্ধু বীর সাহুকে বিয়ে করেছেন স্বপ্না চৌধুরী (Sapna Chaudhary )। বীর সাহুর সঙ্গে বিয়ের পর সেই ছবিও প্রকাশ্যে আসে। যেখানে বীরের সঙ্গে লাল রঙের সালওয়ার কামিজে সেজে প্রাকশ্যে আসেন এই জনপ্রিয় গায়িকা।

গত অক্টোবর মাসে জানা যায়, বিগ বসের (Big Boss) প্রাক্তন প্রতিযোগী স্বপ্না চৌধুরী বিয়ে করেছেন। অক্টোবর মাসে বিয়ের পর নভেম্বর মাসে সামনে আসে স্বপ্নার বিয়ের খবর। নভেম্বর মাসে স্বপ্নার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর এবার মা হলেন হরিয়ানার জনপ্রিয় গায়িকা। ডিসেম্বর মাসে এবার স্বপ্না প্রকাশ্যে আনলেন ছেলের ছবি। যেখানে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছেলের সঙ্গে ছবি প্রকাশ করতে দেখা যায় বিগ বিসের প্রাক্তন প্রতিযোগীকে। যে ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন  : রানিমা ওয়েস্টার্ন পোশাকে হাজির পার্টিতে, ভাইরাল Gourab Chatterjee, Ditipriya Roy এর ছবি

এদিকে দীর্ঘদিনের বন্ধু বীর সাহুর সঙ্গে স্বপ্নার বিয়ের পর যখন জোর শোরগোল শুরু হয়, সেই সময় হরিয়ানা বেশ কয়েকজন যুবকের সঙ্গে বিবাদে জড়ান গায়িকার স্বামী। জানা যায়, বীর সাহুর সঙ্গে বিয়ের আগেই স্বপ্না অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। যা শুনে চোটে যান বীর। এমনকী, ওই যুবকের সঙ্গে বীর সাহু হাতাহাতিতে জড়িয়ে পড়েন বলেও পাওয়া যায় খবর। ওই ঘটনার পরপরই বীর সাহুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এমনকী, করোনা আবহের (Corona) মধ্যে লোকজন জড়ো করে বীর সাহু ঠিক কাজ করেননি বলেও দায়ের করা হয় অভিযোগ। যদিও স্বপ্না এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি।

.