মেয়ের থাকবে না কোনও বয়ফ্রেন্ড, মায়ের জোরাজুরিতে জীবন ‘অস্থির’ এই সেলেব কিড-এর

বীর পাহাড়িয়া, হর্ষবর্ধন কাপুরের সঙ্গে ‘ডেটিং’-এর সময় থেকেই সারা আলি খানকে নিয়ে জল্পনা শুরু হয়। শোনা যায়, অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে যাতে মেয়ের কোনওরকম সম্পর্ক না থাকে, তার জন্য সচেষ্ট হন সইফ আলি খানের প্রাক্তন স্ত্রী অমৃতা সিং। মায়ের ইচ্ছের সঙ্গে যোগ হয় হর্ষবর্ধন কাপুরের সঙ্গে তাঁর তৃতীয় বান্ধবীর যোগ। ফলে অনিল কাপুরের ছেলের জীবন থেকে বেরিয়ে আসেন সারা আলি খান।

Updated By: Jan 11, 2018, 01:02 PM IST
মেয়ের থাকবে না কোনও বয়ফ্রেন্ড, মায়ের জোরাজুরিতে জীবন ‘অস্থির’ এই সেলেব কিড-এর

ওয়েব ডেস্ক : বীর পাহাড়িয়া, হর্ষবর্ধন কাপুরের সঙ্গে ‘ডেটিং’-এর সময় থেকেই সারা আলি খানকে নিয়ে জল্পনা শুরু হয়। শোনা যায়, অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে যাতে মেয়ের কোনওরকম সম্পর্ক না থাকে, তার জন্য সচেষ্ট হন সইফ আলি খানের প্রাক্তন স্ত্রী অমৃতা সিং। মায়ের ইচ্ছের সঙ্গে যোগ হয় হর্ষবর্ধন কাপুরের সঙ্গে তাঁর তৃতীয় বান্ধবীর যোগ। ফলে অনিল কাপুরের ছেলের জীবন থেকে বেরিয়ে আসেন সারা আলি খান।

আরও পড়ুন : চুপি চুপি কার সঙ্গে দেখা করলেন সইফ কন্যা?

হর্ষবর্ধন কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ওরহান আত্রাওয়ানি নামে এক সেলেব কিড-এর সঙ্গে সম্পর্কে জড়ান সারা। সম্প্রতি এমন গুঞ্জনই শুরু হয়েছে বি টাউনে। কিন্তু, এবারও নাকি মেয়ের সম্পর্কে বাদ সাধছেন অমৃতা সিং। শোনা যাচ্ছে, ওরহানের সঙ্গে যাতে সারার কোনও সম্পর্ক না থকে, এবারও তার জন্য চেষ্টা চালাচ্ছেন অমৃতা। বি টাউনে ডেবিউ-এর সময় যাতে মেয়ের কেরিয়ারে কোনওরকম ‘দাগ’ না পড়ে, তার জন্যই সইফের প্রাক্তন স্ত্রী চেষ্টা শুরু করেছেন বলে গুঞ্জন।

আরও পড়ুন : বয়ফ্রেন্ড মিজানের সঙ্গে দেখা করতে 'পালিয়ে বাঁচলেন' বিগ বি-র নাতনি নভ্যা 

এদিকে বর্তমানে ‘কেদারনাথ’-এর শুটিংয়ে ব্যস্ত সারা আলি খান। পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে সুশান্ত সিং রাজপুতের নায়িকা হয়েই বি টাউনে ডেবিউ করছেন সইফ কন্যা।

ওরহান-এর সঙ্গে সারা..

ছবি পিঙ্কভিলা ডট কম থেকে নেওয়া 

.