IPS Officer Suspended: 'তোলাবাজ' বলিউডি অভিনেত্রীর গায়ে কেন হাত! মুখ্যমন্ত্রীর নির্দেশে বরখাস্ত তিন IPS...

IPS Officer Suspended: তদন্ত ছাড়াই মুম্বইয়ের এক মডেল অভিনেত্রীকে গ্রেফতারের অভিযোগে বরখাস্ত তিন সিনিয়র IPS অফিসার! শুধু সেই অভিনেত্রী নয়, তাঁর বৃদ্ধ মা-বাবা-কে গ্রেফতার করা হয় অন্য়ায়ভাবে।

Updated By: Sep 16, 2024, 08:29 PM IST
IPS Officer Suspended: 'তোলাবাজ' বলিউডি অভিনেত্রীর গায়ে কেন হাত! মুখ্যমন্ত্রীর নির্দেশে বরখাস্ত তিন IPS...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক মডেল অভিনেত্রীকে গ্রেফতার করেছে পুলিস, তাঁর বিরূদ্ধে অভিযোগ প্রভাব খাটিয়ে তোলাবাজি করা, জালিয়াতি করার। সেই গ্রেফতারির কারণে বরখাস্ত তিন সিনিয়র IPS অফিসারকে।

তদন্ত ছাড়াই মুম্বইয়ের এক মডেল অভিনেত্রীকে গ্রেফতারের অভিযোগে বরখাস্ত তিন সিনিয়র IPS অফিসার! শুধু সেই অভিনেত্রী নয়, তাঁর বৃদ্ধ মা-বাবা-কে গ্রেফতার করা হয় অন্য়ায়ভাবে।এই  ঘটনা পশ্চিমবঙ্গের নয় অন্ধ্রপ্রদেশের, মডেল অভিনেত্রী কাদম্বরী জেঠওয়ানিকে অন্যায়ভাবে গ্রেফতার ও হয়রানির অভিযোগে অভিযুক্ত হয়  তিন সিনিয়র IPS অফিসার। সেই অভিযোগের ভিত্তিতে ইন্ডিয়ান পুলিস সার্ভিসের তিন সিনিয়র পুলিস অফিসারকে সাময়িক বরখাস্ত করেছেন অন্ধ্রপ্রদেশ সরকার।

আরও পড়ুন: শাহরুখকে কি অপছন্দ? চেন্নাই এক্সপ্রেস-এ না কেন বলেছিলেন করিনা!

প্রাক্তন গোয়েন্দা প্রধান পি সীতারামা অঞ্জনেয়ুলু, বিজয়ওয়াড়ার প্রাক্তন পুলিশ কমিশনার ক্রান্তি রানা টাটা এবং প্রাক্তন ডেপুটি কমিশনার অফ পুলিশ বিশাল গুন্নি-কে এই মামলায় তাদের ভূমিকা নিয়ে তদন্তের পরে সাসপেন্ড করেছেন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু।অল ইন্ডিয়া সার্ভিসেস-এর 1969-এর বিধি 3(1) র অধীনে তাদের বরখাস্ত করা হয়।অগস্টে মাসে  অভিনেত্রী কাদম্বরী এন টি আর পুলিশ কমিশনারের কাছে ওয়াইএসআরসিপি নেতা এবং চলচ্চিত্র প্রযোজক কে ভি বিদ্যাসাগর রাও তার বিরুদ্ধে জালিয়াতি এবং তোলাবাজির অভিযোগ দায়ের করেছিলেন। ওই নেতার সাথে হাত মিলিয়ে অভিযুক্ত তিন পুলিশ অফিসার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন বলে অভিযোগ করেণ কাদম্বরী। 

আরও পড়ুন: অরিজিতের কনসার্টে আচমকাই চলে এলেন এড শিরন,সব ফেলে এখনই ভিডিয়ো দেখুন

কাদম্বরীর অভিযোগ, প্রযোজক বিদ্যাসাগরের সঙ্গে ষড়যন্ত্র করে ওই পুলিশ আধিকারিকরা কোনও আগাম নোটিশ ছাড়াই তাঁকে এবং তাঁর বৃদ্ধ মা-বাবা-কে গ্রেফতার করে এবং মুম্বই থেকে বিজয়ওয়াড়ায় নিয়ে যায়। সেখানে আদালতে হাজির করার আগে তাদের আটকে রাখা হয়েছিল। পরে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।কর্মকর্তারা জানিয়েছেন, অন্ধ্রপ্রদেশের পুলিস প্রধান তার অভিযোগ পাওয়ার পর তদন্তের নির্দেশ দিয়েছেন। সেই তদন্তের ভিত্তিতে তিন আইপিএস অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে ।

তদন্তে জানা গিয়েছে, এফআইআর দায়ের হওয়ার আগেই পি সীতারামা অঞ্জনেয়ুলু অন্য দুই অফিসারকে ওই মডেলকে গ্রেফতার করার নির্দেশ দিয়েছিলেন। 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.