করোনার থাবা, ২৩ এপ্রিল মুক্তি পাচ্ছে না Kangana-র 'থালাইভি'

চলতি বছরের ২৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল 'থালাইভি' ছবিটির। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 10, 2021, 04:19 PM IST
করোনার থাবা, ২৩ এপ্রিল মুক্তি পাচ্ছে না Kangana-র 'থালাইভি'

নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয় দফায় করোনার থাবায় ক্রমাগত জটিল হচ্ছে পরিস্থিতি। আর সেকথা মাথায় রেখেই পিছিয়ে দেওয়া হল জয়ললিতার বায়োপিক 'থালাইভি'র মুক্তি। চলতি বছরের ২৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল 'থালাইভি' ছবিটির। তবে এই ছবিটির জন্য আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে সিনেমা প্রেমীদের।

নির্মাতাদের তরফে বিবৃতিতে জানানো হয়েছে, ''এই ছবিটি তৈরি করতে আমদের গোটা টিম অনেক আত্মত্যাগ করেছে। এই চ্যালেঞ্জিং এবং একই সঙ্গে সুন্দর এই যাত্রাপথের জন্য আমরা ছবির প্রত্যেক কলাকুশলীকে ধন্যবাদ জানাই। এই ছবিটি যেহেতু একই সঙ্গে অনেকগুলি ভাষাতে মুক্তি পাবে, আমরা চাইব সব ভাষাতেই ছবিটি একই দিনে মুক্তি পাক। ২৩ এপ্রিল থালাইভি মুক্তি পাওয়ার কথা থাকলেও Covid-19 পরিস্থিতি, লকডাউন, সব বিভিন্ন কারণে ছবিটি এখনই মুক্তির দিতে আমরা প্রস্তুত নই। সরকারি নিয়ম মেনেই আমরা থালাইভির মুক্তি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছি।''

আরও পড়ুন-প্রথম হিন্দি ছবি 'সনক'-র মুম্বই পর্বের শ্যুটিং শেষ করলেন রুক্মিণী মৈত্র

আরও পড়ুন-স্কুলের প্রতিযোগিতায় পুরস্কার জিতল ছোট্ট আইরা, মেয়ের সাফল্যে গর্বিত সৃজিত-মিথিলা

'থালাইভি' ছবিটির পরিচালনায় করেছেন A.L বিজয়। এই ছবিতে কঙ্গনা ছাড়াও দেখা যাবে অভিনেতা অরবিন্দ স্বামীকে। অভিনেত্রী  ও রাজনৈতিক নেত্রী, জয়ললিতার জীবনের দুটি দিকই উঠে আসবে এই ছবিতে। ছবিটি হিন্দি ছাড়াও, তামিল ও তেলুগুতেও মুক্তি পাবে। 

.