জেলে পাঠানো হোক নির্মাতাদের, Tandav বিতর্কে মন্তব্য Kangana-র

নিজস্ব প্রতিবেদন : তাণ্ডব (Tandav) নিয়ে বিতর্ক শুরু হয়েছে গোটা দেশ জুড়ে। যার প্রেক্ষিতে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। কঙ্গনা বলেন, শুধুমাত্র হিন্দুদের ভাবাবেগে আঘাত করাই নয়, দর্শকদের উপর মানসিক অত্যাচারে অভিযোগে নির্মাতাদের জেলে পাঠানো উচিত।

 

তাণ্ডব নিয়ে জোরদার বিতর্ক শুরু হয়েছে গোটা দেশ জুড়ে। ধর্মীয় ভাবাবেগ আঘাত এবং দলিত সম্প্রদায়ের মানুষের বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগে তাণ্ডব নিষিদ্ধ করা হোক বলে দাবি জানাতে শুরু করেন কপিল মিশ্র, মনোজ কোটাক, রাম কদমের মতো বিজেপি নেতারা। এরপর পরই তাণ্ডবের পরিচালক এবং আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে উত্তরপ্রদেশে দায়ের করা হয় এফআইআর। এমনকী, তাণ্ডবের পরিচালক আলি আব্বাস জাফরকে গ্রেফতারও করা হতে পারে বলে দেওয়া হয় ইঙ্গিত। ওই ঘটনার পরপরই টিম তাণ্ডবের তরফে প্রকাশ্যে নিঃশর্ত ক্ষমা চেয়ে নেওয়া হয়। কারও ধর্মীয় ভাবাবেগে তাঁরা আঘাত করতে চাওয়া হয়নি। তারপরও যদি কেউ তাঁদের জন্য আঘাত পেয়ে থাকেন, তার জন্য টিম তাণ্ডব ক্ষমাপ্রার্থী বলেও জানানো হয়। 

আরও পড়ুন : হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি Alia Bhatt

এদিকে তাণ্ডবে যে দৃশ্য়গুলির জন্য বিতর্ক শুরু হয়েছে, তা ওয়েব সিরিজ থেকে ছেটে ফেলা হোক বলে দাবি করেন বহুজন সমাজবাদী পার্টির (BSP) নেত্রী মায়াবতী। তিনি বলেন, তাণ্ডবের যে দৃশ্যগুলির জন্য দেশ জুড়ে বিতর্ক শুরু হয়েছে, সেগুলি ছেটে ফেলে তবেই দর্শকদের সামনে নতুন করে তুলে ধরা হোক।

আরও পড়ুন : ভাঙল গাড়ির কাঁচ, বিপাকে যশ-নুসরত

তাণ্ডব নিয়ে বিতর্কের জেরে মুম্বইতে সইফ আলি খানের বাড়ির সামনে পুলিসি পাহারার বহর বাড়ানো হয়েছে। সইফ আলি খান (Saif Ali Khan) এবং তাঁর পরিবারের নিরাপত্তা যাতে বিঘ্নিত না হয়, তার জন্যই নিরাপত্তার মোড়কে ঘিরে ফেলা হয় সইফের বাড়ি।

English Title: 
Tandav: Kangana Ranaut SLAMS Saif Ali Khan Starrer Web Series
News Source: 
Home Title: 

জেলে পাঠানো হোক নির্মাতাদের, Tandav বিতর্কে মন্তব্য Kangana-র

জেলে পাঠানো হোক নির্মাতাদের, Tandav বিতর্কে মন্তব্য Kangana-র
Caption: 
ফাইল ছবি
Yes
Is Blog?: 
No