WATCH : Waka Waka মিশল Kaavaalaa-য়! কী বলছেন Tamannaah? সোশ্যালে সুনামি

Tamannaah's Verdict After Fan Syncs Kaavaalaa Video To Waka Waka: পুরো গানটি এখনও মুক্তি পায়নি সোশ্যাল মিডিয়ায়। শুধু ঝলকেই উঠে গিয়েছে ঝড়। 'কাভাল্লা'য় তামান্নার হুকস্টেপ এখন ভাইরাল।

Updated By: Jul 10, 2023, 06:34 PM IST
 WATCH : Waka Waka মিশল Kaavaalaa-য়! কী বলছেন Tamannaah? সোশ্যালে সুনামি
'ইন্ডিয়ান শাকিরা'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রজনীকান্তের (Rajinikanth) আসন্ন ছবি 'জেলার' (Jailer)-এর গান কাভাল্লা (Kaavaalaa) প্রমো মুক্তি পেতেই ঝড় উঠে গিয়েছে সোশ্যালে। দক্ষিণী বোম্বশেল তামান্না ভাটিয়ার (Tamannaah) ডান্সস্টেপ ওরফে হুকস্টেপ এখন ভাইরাল। কোঁকড়া চুলের তামান্নার শরীরী বিভঙ্গ থেকে চোখ সরাতেই পারছেন না ফ্যানরা। আর এসবের মাঝেই এক ফ্যান শাকিরার (Shakira) 'ওয়াকা ওয়াকা'র (Waka Waka) সঙ্গে সিংক করাল কাভাল্লাকে! তিনি তামান্নার নতুন নামকরণ করেছেন 'ইন্ডিয়ান শাকিরা' এই ভিডিয়ো চোখে পড়েছে তামান্নারও। তিনি ট্যুইট করে বলেছেন, 'মানতেই হবে, এই সিংক বেশ ভালো।' তবে তামান্নার 'কাভাল্লা'র আগে ঘটে যাওয়া বিস্ফোরণের রেশ এখনও কাটেনি অনেকের। 'লাস্ট স্টোরিজ ২' ছবিতে জুটি বেঁধেছেন তামান্না এবং বিজয় ভার্মা। পর্দায় প্রেমে করার জন্য এই প্রথম একত্রিত হয়েছিলেন এই জুটি। কিন্তু তাঁদের প্রেম রিল থেকে গড়িয়েছে রিয়ালেও। তামান্না-বিজয়ের কেমিস্ট্রিতে এখনও বুঁদ দর্শকরা।

আরও পড়ুন: Urvashi Rautela: ৩ মিনিটে ৩ কোটি! এত টাকাই নিয়েছেন লাস্যময়ী, গোপনে কোন কাজ করলেন তিনি?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sun Pictures (@sunpictures)

 'লাতিন সঙ্গীতের রানি' বলা হয় শাকিরাকে। বিশ্বকাপ সংক্রান্ত যত গান আছে, তার মধ্যে শাকিরার গলায় Waka Waka (This Time For Africa) অন্যতম সেরা। এই গান শুনলে আজও ফ্যানরা কোমর দোলান। ২০১০ সালে বিশ্বকাপ অনুষ্ঠিত হয়েছিল দক্ষিণ আফ্রিকার ১০ শহরে। সেবার এই গান গেয়েছিলেন শাকিরা। যা আজও জনপ্রিয়তার শিখরে। 'ওয়াকা ওয়াকা' গানের শ্যুটিংয়ের সময়েই শাকিরার সঙ্গে আলাপ হয় স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকের। সেই আলাপ ধীরে ধীরে পরিণত হয় প্রেমে এবং অবশেষে তাঁরা এক সঙ্গে ঘর করেন। সেলেব কাপলদের মধ্যে অন্যতম জনপ্রিয় ছিলেন তাঁরা। দীর্ঘ ১২ বছর এক সঙ্গে থাকার পর সম্পর্ক শেষ করেছেন শাকিরা-পিকে। গতবছর জুনেই এই সিদ্ধান্ত নিয়ে ফেলেন কলম্বিয়ার গায়িকা ও স্পেনের বিশ্বকাপ জয়ী ফুটবলার।  তাঁদের এই সিদ্ধান্ত হতাশ করে কোটি কোটি সমর্থকদের।  

আরও পড়ুন: Somy Ali | Salman Khan: সলমানের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ, ফের বিস্ফোরক সোমি আলি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.