এ কী 'কীর্তি' করল তৈমুর?

ভাইরাল তৈমুরের সেই ছবি

Updated By: Jul 30, 2018, 07:40 PM IST
এ কী 'কীর্তি' করল তৈমুর?

নিজস্ব প্রতিবেদন : বাবা-মায়ের সঙ্গে সবে সবে ছুটি কাটিয়ে মুম্বইতে ফিয়েছে তৈমুর আলি খান। মুম্বইতে ফেরার পর পরই স্কুলও শুরু হয়ে গিয়েছে পতৌদির ছোট্ট নবাবের। শুধু তাই নয়, স্কুলে যাওয়ার মাঝেও করণ জহরের যশ এবং রুহির সঙ্গে সময় কাটেও দেখা যায় তৈমুরকে। কিন্তু, এবার তৈমুর কি করল জানেন?

আরও পড়ুন : প্রিয়াঙ্কার সঙ্গে নিকের আংটি বদল, খেপে গেলেন কঙ্গনা!

সোমবার জুনিয়র নবাবকে নিয়ে যখন তাঁর ন্যানি ঘুরতে বের হন, তখন ক্যামেরা দেখে মুখ ঘুরিয়ে নেয় তৈমুর। পাপারাত্জিরা বার বার ডাকাডাকি করলেও, তৈমুর সেদিকে ফিরেও তাকায়নি। উলটে চুপচাপ গাড়ি থেকে নেমে যেতে দেখা যায় করিনা-পুত্রকে। দেখুন সেই ছবি...

এদিকে সম্প্রতি ন্যানির সঙ্গে বেরিয়ে ক্যামেরার দিকে তাঁকিয়ে থাকে তৈমুর। শুধু তাই নয়, তার নাম ধরে ডাকলেও, পাপারাত্জিকে দেখে জোরে জোরে হাসতে শুরু করে নবাব পুত্তুর। যা দেখে হেসে ফেলেন সেখানে হাজির সাংবাদিকরাও। দেখুন সেই ভিডিও..

 

 

সম্প্রতি তৈমুরের ১ বছরের জন্মদিন পালন করেন সইফ-করিনা। পতৌদি প্যালেসেই হয় নবাব-পুত্তুরের জন্মদিনের অনুষ্ঠান। যেখানে বাবা সইফের সঙ্গে ঘোড়ায় চড়তেও দেখা যায় তৈমুরকে। যদিও, তৈমুরের জন্মদিনে কাপুর এবং পতৌদি পরিবার এবং তাঁদের ঘনিষ্ঠরা ছাড়া আর কেউ হাজির ছিলেন না। ছেলের এক বছরের জন্মদিন একেবারেই সাদামাঠাভাবে এবং পরিবারের লোকজনদের নিয়েই কাটাতে চান বলে জানিয়েছিলেন করিনা। যেমন কথা তেমনি কাজ। তৈমুরের জন্মদিনে হাজির হন করিশ্মা কাপুর, ববিতা কাপুর এবং সোহা আলি খান-রা। আর পতৌদির জুনিয়র নবাবের জন্মদিনের সেই ছবি প্রকাশ্যে আসার পর পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : সলমন খানের বিরুদ্ধে 'গুরুতর' অভিযোগ প্রিয়াঙ্কার!

এদিকে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের কাজে সম্প্রতি লন্ডনে গিয়েছিলেন করিনা কাপুর খান এবং সইফ আলি খান। সেখানে বিজ্ঞাপনের শুটিং সেরে দিদি করিশ্মার জন্মদিনও সেলিব্রেট করেন করিনারা। করিশ্মার জন্মদিনে হাজির ছিলেন সোনাম কাপুর, আনন্দ আহুজারাও।

.