প্রিয়াঙ্কার সঙ্গে নিকের আংটি বদল, খেপে গেলেন কঙ্গনা!

প্রকাশ্যেই সেই কথা বলে ফেলেছেন কঙ্গনা

Updated By: Jul 30, 2018, 07:11 PM IST
প্রিয়াঙ্কার সঙ্গে নিকের আংটি বদল, খেপে গেলেন কঙ্গনা!

নিজস্ব প্রতিবেদন : নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যাচ্ছে, চলতি বছরের অক্টোবরেই নাকি নিকের সঙ্গে সাতপাক ঘুরে নেবেন বলিউডের ‘জংলি বিল্লি’ প্রিয়াঙ্কা। হলিউড থেকে বলিউড, প্রায় সর্বত্রই নিক-প্রিয়াঙ্কার বাগদানের খবর ছড়িয়ে পড়েছে হু হু করে। কিন্তু, মার্কিন পপ তারকার সঙ্গে প্রিয়াঙ্কার বাগদানের খবর জানতেন না কঙ্গনা। আর তাতেই নাকি খেপে গেলেন প্রিয়াঙ্কার অন্যতম ভাল বন্ধু কঙ্গনা।

আরও পড়ুন : প্রাক্তন স্ত্রী সুজানকে নয়, দ্বিতীয়বার কাকে বিয়ে করছেন হৃত্বিক রোশন?

এ বিষয়ে কঙ্গনা রানাওয়াতকে জিজ্ঞাসা করা হলে বলিউড ‘কুইন’ বলেন, প্রিয়াঙ্কা তাঁর খুব ভাল বন্ধু। কিন্তু, নিকের সঙ্গে যে প্রিয়াঙ্কার বাগদান পর্ব সঙ্গ হয়েছে, সেটা তাঁকে জানাননি পিগি। ফলে, তিনি মনোক্ষুন্ন হয়েছেন। পিগির ব্যবহারে কঙ্গনা যে কষ্ট পেয়েছেন, তা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

এদিকে সলমন খানের ‘ভরত’-এ প্রিয়াঙ্কা অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন। নিকের সঙ্গে বাগদান পর্ব এবং বিয়ের জন্যই সলমনের ‘ভরত’-এ প্রিয়াঙ্কা স্ক্রিন শেয়ার করতে পারবেন না বলে জানিয়েছিলেন। কিন্তু, সম্প্রতি সামনে আসে এক নতুন তথ্য।

আরও পড়ুন :  বিদ্যা বালানের পারিশ্রমিক কত জানেন? শুনলে 'হাঁ' হয়ে যাবেন

জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েন চলায় শেষ পর্যন্ত নাকি ‘ভরত’ থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা। সলমন খানের সিনেমার জন্য প্রিয়াঙ্কা ১৪ কোটি দাবি করেছিলেন। সেখানে টিম ‘ভরত’ তাঁর সঙ্গে ১২ কোটিতে রফা করে। কিন্তু, এরপরও তাঁকে ৬.৫ কোটির চেক দেওয়া হলে, বেঁকে বসেন প্রিয়াঙ্কা। তিনি কোনওভাবেই এত কম পারিশ্রমিকে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। যা নিয়ে বেশ চটে যান সলমনের বাবা সেলিম খানও।

আরও পড়ুন : সলমন খানের বিরুদ্ধে 'গুরুতর' অভিযোগ প্রিয়াঙ্কার?

প্রিয়াঙ্কা চোপড়ার ভাল লাগেনি বলে তিনি ‘ভরত’ থেকে সরে গিয়েছেন। এতে নতুনত্বের কিছু নেই। এর আগেও বলিউডে এই ধরনের ঘটনা একাধিকবার ঘটেছে বলেও মন্তব্য করেন সেলিম খান। যদিও প্রিয়াঙ্কা তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। তবে ‘ভরত’ থেকে সরে যাওয়ায়, এর প্রভাব সলমন, প্রিয়াঙ্কার সম্পর্কের ওপর পড়বে বলে মনে করছে বি টাউনের একাংশ।

অন্যদিকে, ‘ভরত’ থেকে সরে দাঁড়ানোর পর ফারহান আখতারের ‘স্কাই ইস পিঙ্ক’-এর টিমে যোগ দেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘স্কাই ইস পিঙ্ক’-এর শুটিং শুরু হওয়ার বেশ কিছুটা দেরি রয়েছে। ফলে, ‘স্কাই ইস পিঙ্ক’-এর স্বাক্ষর করার পর পরই মার্কিন মুলুকের উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া।

.