বলিউডে পা রাখছে ছোট্ট তৈমুর?

এবার তৈমুর ভক্তদের জন্য রয়েছে আরও একটি সুখবর।

Updated By: Apr 2, 2019, 08:38 PM IST
বলিউডে পা রাখছে ছোট্ট তৈমুর?

নিজস্ব প্রতিবেদন: বলিউডে না এসেও সইফ-করিনা পুত্র তৈমুর আলি খান যে জনপ্রিয়তার নিরিখে কোনও সুপারস্টারকেও হার মানান, সে কথা আর বলার দরকার নেই। দিনে দিনে ছোট্ট নবাবের জনপ্রিয়তা যেন বাড়ছে। এবার তৈমুর ভক্তদের জন্য রয়েছে আরও একটি সুখবর।

শোনা যাচ্ছে, ২ বছরের ছোট্ট তৈমুর নাকি বলিউডে ডেবিউ করতে চলেছে। হ্যাঁ, ঠিকই শুনছেন। সম্প্রতি, বিভিন্ন সূত্র মারফত এমই খবর শোনা যাচ্ছে। আর তৈমুরের বলিউড ডেবিউ হচ্ছে করিনার ছবি দিয়েই। বেবোর আগামী ছবি 'গুজ নিউজ' এ দেখা যাবে তৈমুরকে। একটি এন্টারটেইনমেন্ট পোর্টালে প্রকাশিত খবর 'গুড নিউজ' অনুসারে তৈমুরকে ১০ মিনিটের একটি দৃশ্যে করিনা ও অক্ষয়ের সঙ্গে ছবিতে দেখা যাবে। 

আরও পড়ুন-শাহরুখ ছেলে আরিয়ানের কোলে বসে তরুণী, ভাইরাল ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

কিছুদিন আগে 'গুড নিউজ' ছবির সেটে তৈমুরকে নিয়ে গিয়েছিলেন করিনা। সেখানে কিয়ারা আডবাণীর সঙ্গে খেলতে দেখা গিয়েছিল ছোট্ট তৈমুরকে। ছোট্ট 'টিম'-এর সঙ্গে দৌড়তে দৌড়তে ক্লান্ত হয়েছিলেন কিয়ারা। এখন বেশ বোঝা যাচ্ছে, ওই দিন শ্যুটিংয়ের জন্যই করিনা তৈমুরকে সেখানে নিয়ে গিয়েছিলেন। 

আরও পড়ুন-করণের 'তখত'-এর হাত ধরেই বলিউডে আসছেন শাহরুখ পুত্র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সম্প্রতি, করিনা মজা করে বলেছিলেন, ''আমার এখন ভয় হচ্ছে পাপারাৎজিরা যেভাবে তৈমুরের পিছনে দৌড়ে বেড়ান, আর ওর ছবি তোলেন, তাতে কোনওদিনও যদি ওর ছবি না প্রকাশিত হয়, তাহলে তৈমুর হয়ত আমাকে মেরেই ফেলবে। প্রশ্ন করে বসবে আমার ছবি কোথায়?''

আরও পড়ুন-চিকিৎসায় আপাতত সুস্থ, মুম্বই বিমানবন্দরে ক্যামেরাবন্দি ইরফান খান

.