করণের 'তখত'-এর হাত ধরেই বলিউডে আসছেন শাহরুখ পুত্র

 শাহরুখ ভক্তরা অনেকেই সুহানা ও আরিয়ানকে বলিউডে দেখতে আগ্রহী। 

Updated By: Apr 2, 2019, 07:28 PM IST
করণের 'তখত'-এর হাত ধরেই বলিউডে আসছেন শাহরুখ পুত্র

নিজস্ব প্রতিবেদন: শাহরুখের ছেলে আরিয়ান খান, আর মেয়ে সুহানা বলিউডে পা রাখবেন এতো শুধু সময়ের অপেক্ষা। শাহরুখ ভক্তরা অনেকেই সুহানা ও আরিয়ানকে বলিউডে দেখতে আগ্রহী। 

যদিও শাহরুখ আগেই জানিয়েছিলেন, সুহানা অভিনেত্রী হতে চায়, তবে আরিয়ানের অভিনয় নিয়ে কোনও আগ্রহ নেই। ও (আরিয়ান) ছবির পরিচালক হিসাবে কাজ করতে চায়। যদিও ছেলেমেয়েদের উপর শাহরুখের কড়া নির্দেশ ছিল বলিউডে আসার আগে পড়াশোনা শেষ করতে হবে। আর আরিয়ান ইতিমধ্যে গ্র্যাজুয়েশন শেষ করে ফেলেছেন। খুব শীঘ্রই বলিউডে পাও রাখতে চলেছেন তিনি।

আরও পড়ুন-শাহরুখ ছেলে আরিয়ানের কোলে বসে তরুণী, ভাইরাল ছবি

আরও পড়ুন-শাহরুখকে 'আঙ্কল' বলায় কিং খান ভক্তদের আক্রমণের মুখে সারা

পিঙ্কভিলা সূত্রে খবর, করণ জোহর প্রযোজনা সংস্থার ছবি 'তখত'-এ  করণের সহ পরিচালক হিসাবে কাজ শুরু করবেন আরিয়ান। প্রসঙ্গত, আরিয়ান লন্ডনে চিত্রনাট্য লেখা ও সিনেমা বানানো নিয়েই পড়াশোনা করেছেন। শাহরুখ জানিয়েছিলেন চিত্র পরিচালক হতে গেলে আরিয়ানকে এনিয়ে আরও অনেক পড়াশোনা করতে হবে। তবে আরিয়ান যে করণ জোহরের সহকারী হিসাবে কাজ শুরু করবেন এ ইঙ্গিত আগেই দিয়েছিলেন কিং খান।

অন্যদিকে সুহানাও অভিনয় নিয়ে লন্ডনে পড়াশোনা করছেন। তাঁরও বলিউডে পা রাখা এখন শুধুই সময়ের অপেক্ষা। যদি ভগ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে শাহরুখ কন্যার ফটোশ্যুট আগেই আলোচনায় উঠে এসেছিল। আলোচনা উঠেছিল লন্ডনের কলেজের বিভিন্ন অনুষ্ঠানে তাঁর অভিনয়ও।

আরও পড়ুন-মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা, পুলিসকে মারধরের অভিযোগ এই জনপ্রিয় অভিনেত্রীর বিরুদ্ধে

.