অমিতাভের মতো বয়সে বড় নয় বরং এবার আয়ুষ্মান খুরানার বিপরীতে অভিনয় করবেন টাবু

অভিনেত্রী টাবু নয় নয় করে বলিউডে প্রায় আড়াই দশক কাটিয়ে ফেললেন। সৌন্দর্যের পাশাপাশি, অভিনয় দক্ষতার জন্যও তিনি সিনেমাপ্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয়। হালে তাঁকে দেখা গিয়েছে ফিতুর ফিল্মে ক্যাটরিনা কাইফের মায়ের চরিত্রে অভিনয় করতে। তার আগে হায়দার ফিল্মেও শাহিদ কাপুরের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই টাবুকে পরের ফিল্মে দেখা যেতে চলেছে একেবারে রোম্যান্টিক নায়িকার ভূমিকায়! আর তাঁর বিপরীতে অভিনয় করবেন, বয়সে তাঁর থেকে অনেকটাই ছোট আয়ুষ্মান খুরানা।

Updated By: Jun 16, 2017, 03:18 PM IST
অমিতাভের মতো বয়সে বড় নয় বরং এবার আয়ুষ্মান খুরানার বিপরীতে অভিনয় করবেন টাবু

ওয়েব ডেস্ক: অভিনেত্রী টাবু নয় নয় করে বলিউডে প্রায় আড়াই দশক কাটিয়ে ফেললেন। সৌন্দর্যের পাশাপাশি, অভিনয় দক্ষতার জন্যও তিনি সিনেমাপ্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয়। হালে তাঁকে দেখা গিয়েছে ফিতুর ফিল্মে ক্যাটরিনা কাইফের মায়ের চরিত্রে অভিনয় করতে। তার আগে হায়দার ফিল্মেও শাহিদ কাপুরের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই টাবুকে পরের ফিল্মে দেখা যেতে চলেছে একেবারে রোম্যান্টিক নায়িকার ভূমিকায়! আর তাঁর বিপরীতে অভিনয় করবেন, বয়সে তাঁর থেকে অনেকটাই ছোট আয়ুষ্মান খুরানা।

আরও পড়ুন রিলিজের ৫০ দিন পরেও ফের নতুন রেকর্ড করল বাহুবলী ২

সূত্রের খবর, শ্রীরাম রাঘবনের পরের ফিল্ম মুর মুরকে না দেখ-এ অভিনয় করবেন টাবু। বছর কয়েক আগে আর বালকির চিনি কমে তাঁর থেকে বয়সে অনেক বড় অমিতাভ বচ্চনের সঙ্গে পর্দায় রোমান্স করে দর্শকদের প্রশংসা আদায় করে নিয়েছিলেন তিনি। এবার দেখার যে, আয়ুষ্মান খুরানার সঙ্গে তাঁর রোম্যান্টিক কেমিস্ট্রি দর্শক কেমন পছন্দ করে।

আরও পড়ুন  মুক্তির আগেই প্রভাসের ‘বাহুবলী ২’-কে পিছনে ফেলে দিল সলমন খানের ‘টিউবলাইট’!

.