Taapsee Pannu : 'দুর্গাপুজোয় কলকাতায় আসতে চাই', জন্মাষ্টমীর সকালে কালীঘাটে এসে বললেন তাপসী

১৯ অগস্ট মুক্তি পাচ্ছে 'দোবারা'। তার আগে শুক্রবার জন্মাষ্টমীর সকালে কালীঘাটের মন্দিরে পুজো দিলেন তাপসী পান্নু। তাপসীর সঙ্গে ছিলেন সহ অভিনেতা পাভেল গুলাটি। এদিন সকাল সাড়ে ৭টা নাগাদ, ২ নম্বর গেট দিয়ে মন্দিরে প্রবেশ করেন তাঁরা। পুজো দেওয়ার পাশাপাশি আরতিও দেখেন তাঁকা। এরপর সকাল ৮টার মধ্যেই তাপসী এবং পাভেল মন্দির ছেড়ে বেরিয়ে যান। এদিন পুজো দিতে আসার সময় তাপসীর পরনে ছিল সি গ্রিন রঙের সালোয়ার কামিজ। আর পাভেল গুলাটি নীল ডেনিম জিন্সের সঙ্গে সাদা শার্ট পরেছিলেন। হাতে লাল জবা ফুলের মালা হাতে মন্দিরে ঢুকতে দেখা যায় তাঁদের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 19, 2022, 03:22 PM IST
Taapsee Pannu : 'দুর্গাপুজোয় কলকাতায় আসতে চাই', জন্মাষ্টমীর সকালে কালীঘাটে এসে বললেন তাপসী

Taapsee Pannu, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯ অগস্ট মুক্তি পাচ্ছে 'দোবারা'। তার আগে শুক্রবার জন্মাষ্টমীর সকালে কালীঘাটের মন্দিরে পুজো দিলেন তাপসী পান্নু। তাপসীর সঙ্গে ছিলেন সহ অভিনেতা পাভেল গুলাটি। এদিন সকাল সাড়ে ৭টা নাগাদ, ২ নম্বর গেট দিয়ে মন্দিরে প্রবেশ করেন তাঁরা। পুজো দেওয়ার পাশাপাশি আরতিও দেখেন তাঁকা। এরপর সকাল ৮টার মধ্যেই তাপসী এবং পাভেল মন্দির ছেড়ে বেরিয়ে যান। এদিন পুজো দিতে আসার সময় তাপসীর পরনে ছিল সি গ্রিন রঙের সালোয়ার কামিজ। আর পাভেল গুলাটি নীল ডেনিম জিন্সের সঙ্গে সাদা শার্ট পরেছিলেন। হাতে লাল জবা ফুলের মালা হাতে মন্দিরে ঢুকতে দেখা যায় তাঁদের।

Zee ২৪ ঘণ্টাকে তাপসী জানান, 'উৎসব, পার্বনে অনেক ছবিই মুক্তি পেয়ে  থাকে। তবে আমার ক্ষেত্রে উৎসবে ছবি মুক্তি পেয়েছে, এমনটা কমই ঘটেছে। এই ছবিটা জন্মাষ্টমীতে মুক্তি পাচ্ছে, তাই বেশ ভালোই লাগছে। আশা করছি, ছবিটা সাফল্যের মুখ দেখবে। বেশকিছু বাঙালি পরিচালকদের সঙ্গে আমি কাজ করেছি। তাঁদের কাছ থেকে দুর্গাপুজো সম্পর্কে অনেক শুনেছি। একবার কলকাতায় দুর্গাপুজো দেখার ইচ্ছা রয়েছে। মনে হচ্ছে এবারই হয়ত সেই সুযোগ মিলবে।'

আরও পড়ুন-'তাপসীর থেকে আমারই স্তন বড়!' বিস্ফোরক অনুরাগ কাশ্যপ...

আরও পড়ুন-‘ব্রেন সঙ্গে নিয়ে ছবি দেখতে আসুন’, কেন একথা বললেন তাপসী?

প্রসঙ্গত, বৃহস্পতিবারই 'দোবারা'র প্রচারে কলকাতা হাজির হয়েছিলেন তাপসী পান্নু, পাভেল গুলাটি এবং একতা কাপুর। সাংবাদিক সম্মেলনে তাপসী বলেন, 'সাইফাই থ্রিলার ছবি প্রথমবার করেছি। অনুরাগ কাশ্যপের সঙ্গে এটা আমার দ্বিতীয় ছবি। সবাই প্লিজ ছবিটা দেখুন', তাপসীর কথায়, 'অনেকে ব্রেন বাইরে রেখে অনেকে রিল্যাক্স মুডে সিনেমা দেখতে আসেন। কিন্তু এই ছবি দেখতে হলে ব্রেনের ব্যবহার করতে হবে'। সঙ্গে তাপসী জানান তাঁর কলকাতার খাবার ভীষণই পছন্দ, সাংবাদিক সম্মেলনে ঢোকার আগে রোল খেয়েছেন। একতা কাপুর বলেন, 'কলকাতা নিয়ে প্রচুর ছবি বানিয়েছি। ২১ বার কলকাতায় এসেছি। এখানে আমার মা (কালী) আছেন। প্রতিবছর তিনবার করে কালীঘাটে আসি।' একতা কিছুটা মজা করে বলেন, 'এর আগে বহুবার আমার বহু ছবির চিত্রনাট্য পড়ে তাঁর ছবি বাতিল করে দিয়েছেন তাপসী। তবে কেন বাতিল করেছেন, তা খোলসা করেননি।' সাংবাদিক সম্মেলনে যোগ দেওয়ার পাশাপাশি এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উদ্যোগে 'দোবারা'র বিশেষ প্রদর্শনেও হাজির হন অভিনেতা তাপসী পান্নু, পাভেল গলাটি, পরিচালক অনুরাগ কাশ্যপ এবং প্রযোজক একতা কাপুর। ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়ও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.