Soham Chakraborty : ত্রাতা সোহম, চিকিৎসায় বাঁচালেন সড়ক দুর্ঘটনায় আহতকে

দুর্ঘটনাগ্রস্ত ব্যবসায়ীকে উদ্ধার করলেন অভিনেতা, বিধায়ক সোহম চক্রবর্তী। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার চণ্ডীপুর বিধানসভা এলাকার অন্তর্গত হলদিয়া-মেছেদা ৪২ নম্বর জাতীয় সড়কে। জানা যাচ্ছে, ওইদিন সন্ধ্যেয় নিজের বিধানসভা এলাকা থেকে কলকাতায় নিজের বাড়িতে ফিরছিলেন সোহম। সেসময়ই রাস্তার ধারে এক ব্যক্তিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তৎক্ষণাৎ তাঁকে নিজের গাড়িতে তুলে নেন, আহত ওই ব্যক্তিকে পূর্ব মেদিনীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। 

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Aug 19, 2022, 03:31 PM IST
Soham Chakraborty : ত্রাতা সোহম, চিকিৎসায় বাঁচালেন সড়ক দুর্ঘটনায় আহতকে

Soham Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুর্ঘটনাগ্রস্ত ব্যবসায়ীকে উদ্ধার করলেন অভিনেতা, বিধায়ক সোহম চক্রবর্তী। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার চণ্ডীপুর বিধানসভা এলাকার অন্তর্গত হলদিয়া-মেছেদা ৪২ নম্বর জাতীয় সড়কে। জানা যাচ্ছে, ওইদিন সন্ধেয় নিজের বিধানসভা এলাকা থেকে কলকাতায় নিজের বাড়িতে ফিরছিলেন সোহম। সেসময় রাস্তার ধারে এক ব্যক্তিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। তৎক্ষণাৎ তাঁকে গাড়িতে তুলে নেন, আহত ওই ব্যক্তিকে পূর্ব মেদিনীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করেন সোহম চক্রবর্তী। 

জানা যায়, আহত ওই ব্যক্তির নামে আশিস মাইতি, বয়স ৬০। তাঁর বাড়ি তমলুক থানার নাইকুড়ি এলাকায়। পেশায় তিনি পানের ব্যবসায়ী। ওইদিন সন্ধেয় নিমতৌড়ির পানের আরত থেকে বাড়ির ফেরার সময় কুমারগঞ্জ এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন আশিসবাবু। বর্তমানে তিনি পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই সময় ইমারজেন্সিতে থাকা চিকিৎসকদের সঙ্গে কথা বলে সোহম চক্রবর্তী আহত আশিস মাইতির চিকিৎসার ব্যবস্থা করে দেন। তবে ঠিক কীভাবে দুর্ঘটনা ঘটল তা জানা যায়নি।

আরও পড়ুন-হাসতেও পারতেন, হাসাতেও পারতেন! কমেডিই রাজুর কাব্য...

আরও পড়ুন-পরীমনির ছেলের 'আকিকা', ছবি শেয়ার করলেন 'মা' চয়নিকা

এবিষয়ে বিশদে জানতে সোহম চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা সম্ভব না হলেও, বিধায়কের রাজনৈতিক পরামর্শদাতা সৌম্যজিৎ সেনের সঙ্গে যোগাযোগ করা হয়। দুর্ঘটনার সময় সৌম্যজিৎ সেনও সোহমের সঙ্গেই ছিলেন বলে জানা যায়। ZEE ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি জানান, হ্যাঁ, আমিও সেসময় ছিলাম। সোহমের গাড়ির পরেই আমার গাড়ি ছিল। দেখি একটা বাইক পড়ে আছে, আর তার পাশেই উনি আহত অবস্থায় পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে ওঁকে আমার গাড়িতেই তোলা হয়। সঙ্গে স্থানীয় আরও কয়েকজনও এগিয়ে আসেন, তাঁরাও গাড়িতে ওঠেন। সকলকে নিয়েই তমলুক হাসপাতালে যাই, সেখানে আশিস মাইতিকে ভর্তি করা হয়। ওঁর বাড়িতেও খবর দেওয়া হয়। প্রথমে ওঁর স্ত্রী ফোন ধরেছিলেন, পরে বাড়ির কোনও ছেলেকে চাইলে ওঁর ভাই কথা বলেন। আমরা তাঁকে বিষয়টা জানাই। এরপর স্থানীয় যাঁরা ছিলেন, তাঁদেরকে ফের ওই জায়গায় ফিরিয়ে দিয়ে আমরা কলকাতায় চলে আসি। ঠিক কীভাবে দুর্ঘটনা ঘটেছিল বলতে পারব না, কারণ, আমরা পৌঁছোনোর আগেই ঘটনাটা ঘটে গিয়েছিল। আহত ব্যক্তির মাথা থেকে রক্ত পড়ছিল। সেসময় ওঁকে বাঁচানোটাই আমাদের মূল উদ্দেশ্য ছিল।'  

প্রসঙ্গত, ২০২১-এর বিধানসভা নির্বাচনে চণ্ডীপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে লড়েন সোহম চক্রবর্তী। নির্বাচনে ৪৯.৮২ শতাংশ ভোট পেয়ে জয়ী হন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.