তাপসী পান্নুর সঙ্গে জুটি বেঁধে কামব্যাক করছেন শাহরুখ!

আর এই কামব্যাক ছবিতেই কিং খানের নতুন জুটি তাপসী পান্নু?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 16, 2020, 06:24 PM IST
তাপসী পান্নুর সঙ্গে জুটি বেঁধে  কামব্যাক করছেন শাহরুখ!

নিজস্ব প্রতিবেদন : শাহরুখের 'জিরো' (২০১৮) মুক্তি পেয়েছিল ২বছর আগে। 'জিরো' বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর সিনেমা জগত থেকে নিজেকে দূরেই রেখেছেন কিং খান। তবে অবশেষে কামব্যাক করতে চলছেন বাদশা। আর এই কামব্যাক ছবিতেই কিং খানের নতুন জুটি তাপসী পান্নু!

শোনা যাচ্ছে, রাজকুমার হিরানির হাত ধরে ফিরছেন শাহরুখ। আর এই ছবিতে কিং খানের নায়িকা হচ্ছেন তাপসী। 'ফিল্মফেয়ার' সূত্রে এমনটাই খবর মিলেছে। এর আগে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা 'রেড চিলিজ এন্টারটেইনমেন্ট'-এর 'বদলা' ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা গিয়েছিল তাপসীকে। তাঁর অভিনয় সিনেমাপ্রেমীদের মুগ্ধ করেছিল। শোনা যায়, তাপসীর কাজ পছন্দ হয়েছিল বাদশারও। আর সেকারণেই সম্ভবত শাহরুখের কামব্যাক ছবিতে তাপসী পান্নুকে বেছে নেওয়া হয়েছে। সূত্রের খবর, উদ্বাস্তু সমস্যাকে বিষয় করে কমেডি ছবি বানাচ্ছেন রাজকুমার হিরানি, তাতেই দেখা যাবে বি-টাউনের নতুন জুটিকে। যদিও এবিষয়ে রাজকুমার হিরানি, শাহরুখ খান বা তাপসি পান্নু কেউই নিশ্চিত করে কিছু বলেননি।

আরও পড়ুন-''বলিউড নিয়ে কুৎসা শুনতে পারব না'', মাদককাণ্ড নিয়ে জয়ার পাশে হেমা

আরও পড়ুন-সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে এবার বড় পদক্ষেপ করতে পারে ED

বেশকিছুদিন আগে শোনা গিয়েছিল দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিতে অভিনয় করছেন শাহরুখ। সেখানে নাকি তাঁর বিপরীতে থাকছেন দীপিকা পাড়ুকোন। পড়ে আবার শোনা যায় যশরাজ ব্যানারে একটি ছবিতে কাজ করছেন কিং খান। যদি এর কোনটিও অফিসিয়ালি জানানো হয়নি। তবে কিং খানের সঙ্গে তাপসী পান্নু জুটি বাঁধার খবরে বেশ উৎসাহী অনুরাগীরা।

.