সোশ্যাল মিডিয়ায় অশালীন মেসেজ, ব্যক্তির পরিচয় ফাঁস করলেন স্বস্তিকা

নিজের ফেসবুক অ্যাকাউন্টে সুদীপ দত্তের পাঠানো অশ্লীল মেসেজের স্ক্রিনশট নিজেই প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী।

Updated By: Oct 10, 2019, 01:22 PM IST
সোশ্যাল মিডিয়ায় অশালীন মেসেজ, ব্যক্তির পরিচয় ফাঁস করলেন স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় অশালীন প্রস্তাব, সুদীপ দত্ত নামে অভিযুক্ত ব্যক্তিকে পাল্টা একহাত নিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের ফেসবুক অ্যাকাউন্টে সুদীপ দত্তের পাঠানো আশালীন মেসেজের স্ক্রিনশট নিজেই প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের ফেসবুক পোস্ট থেকে জানা যাচ্ছে, মেসেজের মাধ্যমে অভিনেত্রীকে কু-প্রস্তাব দেন সুদীপ দত্ত নামে এক ব্যক্তি। আর এরপরই ওই ব্যক্তির পাঠানো সেই অশালীন মেসেজের স্ক্রিনশট নিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন স্বস্তিকা। লেখেন, ''মিস্টার সুদীপ দত্তের প্রোফাইল থেকে জানা যাচ্ছে উনি বিবাহিত। আমার মনে হয়, ওনার পাঠানো এধরনের মেসেজ দেখে ওনার স্ত্রী ও পরিবারের সদস্যরা খুবই সম্মানিত বোধ করবেন।''

  

স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই পোস্ট দেখে অনেকেই অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন এধরনের আশালীন মেসেজের কড়া নিন্দা করেছেন নেটিজেনরা। ঘটনার নিন্দা করেছেন অভিনেত্রীর বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরাও।

তবে এই প্রথম নয়, যেকোনও বিষয় নিয়েই প্রায়ই তারকা থেকে আম জনতা অনেককেই এধরনের নোংরা প্রস্তাব কিংবা আক্রমণের শিকার হতে হয়। এনিয়ে অনেক তারকাই বহুবার মুখ খুলেছেন। 

.