Swastika-Soham টলিউডের নতুন ছকভাঙা জুটি, Arjun-এর নতুন ছবি 'Shrimati', গানে রয়েছে চমক

পুজোর পর মুক্তি পেতে চলেছে 'শ্রীমতী'। 

Updated By: Sep 25, 2021, 03:47 PM IST
Swastika-Soham টলিউডের নতুন ছকভাঙা জুটি, Arjun-এর নতুন ছবি 'Shrimati', গানে রয়েছে চমক

নিজস্ব প্রতিবেদন: সাম্প্রতিক সময়ে টলিউডে তৈরি হচ্ছে বেশ কয়েকটি ছকভাঙ্গা জুটি, তারই মধ্যে অন্যতম স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee)সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) জুটি। পরিচালক অর্জুন দত্তের (Arjun Dutta) আগামী ছবি 'শ্রীমতী'(Shrimati)। সেই ছবিতেই জুটি বেঁধেছেন তাঁরা। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির প্রথম গান। গানেও রয়েছে চমক। এই ছবির চিত্রনাট্যের কথা মাথায় রেখেই গান বেঁধেছেন সৌম্য ঋত (Soumya Rit)।

একজন গৃহবধূর গল্প যে নিজের সংসার নিয়েই ব্যস্ত। সে রান্না করতে ভালোবাসে। তবে সমাজে আদর্শ গৃহবধূ বলতে যে যে গুণাগুনের কথা বলা হয়ে থাকে, তা একেবারেই নেই শ্রীমতীর। সে অকটু কুঁড়ে, কিন্তু বাড়ির সকলেই খুব ভালোবাসে তাঁকে, পুরো পরিবারই খুব সাপোর্টিভ। কিন্তু এরই মাঝে নিজেকে হারাতে শুরু করে সে। হারিয়েও কীভাবে ফিরে আসে সে, সেই নিয়েই ছবির গল্প। পরিচালক অর্জুন দত্ত জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, 'এই ছবির মধ্যে দিয়ে আমি বলতে চেয়েছি যে, সমাজ আমাদের একটা ছকে বেঁধে দেয়। কিন্তু আমাদের সত্ত্বার যে পরিচয় তা তুলে ধরা খুবই প্রয়োজন। আমরা আসলে যেমন সেভাবেই আমাদের গ্রহণ করতে পারাটা জরুরি। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন সোহম চক্রবর্তী ও স্বস্তিকা মুখোপাধ্যায়। রিয়েল লাইফের মতো চিত্রনাট্যেও স্বস্তিকা সোহমের কলেজের সিনিয়র। ছবিতে তাঁদের রসায়ন ভালো লাগবে দর্শকদের।  আমার ছবিতে এই প্রথমবার মিউজিক অ্যালবাম তৈরি হয়েছে। আমার আগের ছবিগুলোতে সে অর্থে একাধিক গান ছিল না। ব্যাকগ্রাউন্ড মিউজিকের উপরই বেশি জোর দিয়েছিলাম। তবে এবার তিনটি গান রয়েছে শ্রীমতীতে। সৌম্য ঋত গানের সুরকার ও গীতিকার। তবে গান কখনই আলাদা করে জুড়ে দেওয়া হয়নি চিত্রনাট্যের খাতিরেই এই তিনটি গান তৈরি করা হয়েছে।'

আরও পড়ুন:ছিল একঢাল চুল, কাঁচি চালিয়ে ছোট্ট করে ফেললেন, নতুন লুকে হাজির Aparajita

সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির প্রথম গান। কলকাতার রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁকে দেখে মনে হচ্ছে যেন একাকীত্বে ভুগছেন তিনি, নিজের ইচ্ছের পিছনে ছুটে চলেছেন তিনি। মন কেমনের ছবি ধরা পড়ল শ্রীমতীর প্রথম গান ‘শোন শোন’-এ। গানটি গেয়েছেন সোমলতা। বাকি দুটি গান গেয়ছেন অনুপম রায় ও লগ্নজিতা। সংগীত পরিচালক সৌম্য ঋত জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছেন, 'আমি একটু রাগ নির্ভর গানই করে থাকি। তিনটি গানেই কর্ণাটকী ক্লাসিকালের সঙ্গে মিশেছে রক অ্যান্ড রোল, ব্লুজ, ওয়েস্টার্ন ক্লাসিকালের ফিউশন। সোমলতার গানটি শহুরে ব্যালাড। অনুপম রায়ের গাওয়া গানটিও ব্যালাড, লগ্নজিতা যে গানটি গেয়েছেন সেটি রক অ্যান্ড রোল ও ব্লুজের মিশ্রন।' আগের বছরই শুট সম্পন্ন হয়েছে 'শ্রীমতী'-র কিন্তু করোনার কারণে রিলিজ হয়নি এই ছবি। সব ঠিক থাকলে পুজোর পর মুক্তি পেতে চলেছে এই ছবি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.