Watch: আচমকা মুম্বই মেট্রোয় সওয়ার অক্ষয়, সুপারস্টারকে পাশে পেয়ে সেলফি তোলার হিড়িক...

Akshay in Metro: প্রথমে দুই তারকাকে চিনতেই পারেনি সাধারণ যাত্রীরা। কারণ দুজনের মুখে ছিল মাস্ক। তবে মাস্ক খুলতেই চমকে যান যাত্রীরা। হঠাৎ দেখেন পাশেই দাঁড়িয়ে পছন্দের তারকা। সকাল সকাল সারপ্রাইজে চমকে যান তাঁরা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 16, 2023, 08:54 PM IST
Watch: আচমকা মুম্বই মেট্রোয় সওয়ার অক্ষয়, সুপারস্টারকে পাশে পেয়ে সেলফি তোলার হিড়িক...

Akshay Kumar, Emraan Hashmi, Selfiee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  ইমরান হাসমি ও অক্ষয় কুমারের আগামী ছবি সেলফি। এই ছবির গান ম্যায় খিলাড়ি তু আনাড়ি ইতোমধ্যেই সুপারহিট। সিগনেচার স্টেপে এই দুই তারকার নাচ ভাইরাল। নব্বইয়ের নস্টালজিয়া ফিরিয়ে এনেছেন তাঁরা। এই প্রথম কোনও ছবিতে একসঙ্গে দেখা গেছে তাঁদের। ছবিতে অক্ষয় কুমার একজন স্টার। সম্প্রতি মুম্বইয়ের একটি কলেজে ছবির দ্বিতীয় ট্রেলার লঞ্চ করেছেন অক্ষয় ও ইমরান। বৃহস্পতিবার সকাল সকাল মুম্বইয়ের মেট্রোযাত্রীদের দিলেন সারপ্রাইজ। আচমকাই ট্রেনে হাজির তাঁরা।

আরও পড়ুন- Swara Bhasker Husband Fahad Ahmed: যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে, জানুন স্বরার জীবনসঙ্গীর আসল পরিচয়...

অক্ষয় কুমার ও ইমরান হাসমিকে দেখা গেল ক্যাজুয়াল লুকে। অক্ষয় পরেছিলেন অ্যাশ রঙের ট্র্যাকস্যুট, মাথায় টুপি ও মুখে মাস্ক। অন্যদিকে ইমরানের পরনে ছিল জিন্স ও সাদা টিশার্ট। প্রথমে দুই তারকাকে চিনতেই পারেনি সাধারণ যাত্রীরা। কারণ দুজনের মুখে ছিল সার্জিকাল মাস্ক। তবে মাস্ক খুলতেই চমকে যান যাত্রীরা। হঠাৎ দেখেন পাশেই দাঁড়িয়ে পছন্দের তারকা। সকাল সকাল সারপ্রাইজে চমকে যান তাঁরা। তাঁদের দেখেই শুরু হয়ে যায় সেলফি তোলার হিড়িক। চলন্ত মেট্রোতে দুজনে একসঙ্গে তাঁদের জনপ্রিয় গান মে খিলাড়ি তু আনাড়িতে পা-ও মেলালেন।

আরও পড়ুন- Koneenica Banerjee: পর্দায় মমতার লড়াইয়ের গল্প, মুখ্যমন্ত্রীর চরিত্রে কণীনিকা, ডিজির চরিত্রে তৃণমূল সাংসদ...

মালায়ালম সুপারহিট ছবি ড্রাইভিং লাইসেন্সের হিন্দি রিমেক সেলফি। মালায়লাম ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল পৃথ্বীরাজ সুকুমারন ও সুরজ বেনজারামুরুকে। আর সেলফিতে সেই দুই চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার ও ইমরান হাসমি। এছাড়াও এই ছবিতে দেখা যাবে নুসরত ভারুচা ও ডায়না পেন্টিকে। একটি গানে ক্যামিও চরিত্রে রয়েছেন ম্রুনাল ঠাকুর।

আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সেলফি। তার আগে প্রচারে কোনও কমতি রাখছেন না অক্ষয়। কখনও মুম্বইয়ের কলেজে কখনও আবার মেট্রোতে চেপে বসছেন সুপারস্টার। তার আগের দুটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। বয়কটের মুখেও পড়তে হয়েছে অক্ষয়কে। তাই এই ছবি হিট করাতে বদ্ধপরিকর অভিনেতা। সেলফির পর অক্ষয়কে টাইগার শ্রফের সঙ্গে দেখা যাবে বড়ে মিঞা ছোটে মিঞায়। অন্যদিকে ইমরান হাসমিকে দেখা যাবে টাইগার থ্রিতে। সেই ছবিতে তিনি থাকবেন ভিলেনের চরিত্রে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.