মা-মেয়ের সম্পর্ক কেমন! কী করছেন সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে, দেখুন

সম্প্রতি প্রকাশ্যে আসে ওই খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 5, 2020, 12:33 PM IST
মা-মেয়ের সম্পর্ক কেমন! কী করছেন সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে, দেখুন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বলিউডে আসছেন সুস্মিতা সেনের বড় ময়ে রেনে। মাত্র ২১-এই বলিউডে পা রাখতে চলেছেন সুস্মিতা সেনের দত্তর-কন্যা রেনে। 'সুতাবাজি' নামে একটি ছবির মাধ্যমে এবার সিনে দুনিয়ায় পা রাখছেন প্রাক্তন বিশ্ব সুন্দরীর বড় মেয়ে। যে খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত সুস্মিতার অনুগামীরা।

সূত্রের খবর, অনলাইন প্ল্যাটফর্মেই মুক্তি পাবে সুতাবাজি। সম্প্রতি ছবির শ্যুটিংও প্রায় শেষ করে ফেলেছেন রেনে। নিশঃব্দেই শ্যুটিংয়ের কাজ করেছেন সুস্মিতা-কন্যা। লকডাউনের মধ্যেই সেরে ফেলেছেন ছবির শ্যুটিংয়ের প্রায় সব কাজ। মা-মেয়ের সম্পর্কের উপর নির্ভর করেই তৈরি হচ্ছে এই ছবি। পাশাপাশি মেয়েদেরকে আত্মনির্ভর এবং শক্তিশালী কীভাবে তৈরি করতে হয়, সুতাবাজি-র গল্পে তা-ই তুলে ধরা হবে। অভিনেতা রাহুল ভোরা এবং কোমল ছাবারিয়ার পর্দার মেয়ের চরিত্রে অভিনয় করবেন রেনে। রেনের পাশাপাশি সুতাবাজি দিয়ে বলিউডে পা রাখছেন পরিচালক কবীর খুরানাও।

আরও পড়ুন : 'রিয়াকে মুক্ত করুন', অধীর চৌধুরীর সুরে গলা মিলিয়ে জোর দাবি স্বরার

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, শাহরুখ খানের মেয়ে সুহানা খান এবার বলিউডে পা রাখছেন। একটি জনপ্রিয় ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করে খবরের শিরোনামে উঠে আসেন সুহানা। তবে একটি শর্ট ফিল্মে অভিনয় করলেও, সুহানা এই মুহূর্তে পড়াশোনা শেষ না করে বি টাউনে পা রাখবেন না বলেই শোনা যায়। সুহানা এই মুহূর্তে বলিউডে আসছেন না। ফলে সারা আলি খান, জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে, আলায়া ফার্নিচারওয়ালার পর এবার বি টাউনে আসছেন আরও এক তারকা সন্তান। তবে মায়ের জনপ্রিয়তার ভর না করে উলটে নিঃশব্দেই ফিল্মে শ্যুটিংয়ের কাজ সেরে ফেলেছেন সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে।

.