মিডিয়াই তাঁকে দোষী বানাচ্ছে, এই অভিযোগ এনে সুপ্রিম কোর্টে নতুন করে আবেদন জানালেন রিয়া

সোমবার নতুন করে আবেদন করেন রিয়া চক্রবর্তী 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 10, 2020, 07:07 PM IST
মিডিয়াই তাঁকে দোষী বানাচ্ছে, এই অভিযোগ এনে সুপ্রিম কোর্টে নতুন করে আবেদন জানালেন রিয়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় মিডিয়াই তাঁকে দোষী বানাচ্ছে। ইচ্ছে করে তাঁকে দোষী সাব্যস্ত করার চেষ্টা চালানো হচ্ছে। সোমবার শীর্ষ আদালতের কাছে নতুন করে এমন  আবেদন করেন রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন  : বাবার দ্বিতীয় বিয়ের পরই দূরে সরে যান সুশান্ত ? শিবসেনা সাংসদের মন্তব্যের পরই শোরগোল

এদিকে সোমবার ফের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দফতরে হাজির হন রিয়া চক্রবর্তী। ভাই সৌভিকের সঙ্গেই ইডির দফতরে হাজির হন রিয়া। রিয়া এবং সৌভিকের পাশাপাশি অভিনেত্রীর প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীও সোমবার ইডির দফতরে হাজিরা দেন। সকাল থেকে এখনও পর্যন্ত রিয়ার জিজ্ঞাসাবাদের পর্ব চলছে বলে খবর।

 রিয়াকে যখন একদিকে দ্বিতীয় দফার জিজ্ঞাসাাদ চালাচ্ছে ইডি, সেই সোমবার সুশান্তের বাবা কে কে সিংয়ের বয়ান রেকর্ড করে সিবিআই। ফরিদাবাদে গিয়ে সুশান্তের বাবার বয়ান রেকর্ড করা হয় বলে খবর।

আরও পড়ুন  : মহেশ ভাটের পামর্শেই সুশান্তকে চিকিতসকের কাছে নিয়ে যান রিয়া?

অন্যদিকে সুশান্তের মৃত্যুর একমাস পর সিবিআই তদন্তের আর্জি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দ্বারস্থ হন রিয়া চক্রবর্তী। কিন্তু এবার যখন সত্যিই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সুশান্ত মামলার তদন্ত শুরু করেছে, তখন কেন রিয়া এর বিরুদ্ধাচারণ করছেন! এর থেকেই বোঝা যাচ্ছে, 'ডাল মে কুছ কালা হ্যায়'। সুশান্ত মামলা নিয়ে সোমবার এমনই মন্তব্য করতে শোনা যায় অশোক পণ্ডিতকে।

.