Sushant Singh Rajput: মৃত্যুর দু'বছর পর ফের বড়পর্দা দাপাবেন সুশান্ত

২০১৬ সালে প্রথমবার দেশের প্রাক্তন অধিনায়কের বায়োপিক মুক্তি পেয়েছিল হিন্দিতে। আর এবার ছবিটি হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগুতেও রিলিজ হবে ছবিটি। মে মাসের ১২ তারিখ গোটা দেশে ফের মুক্তি পাবে এই ছবি। তাই আবারও বড়পর্দায় ফিরছে সুশান্ত ‘ম্যাজিক’। 

Updated By: May 5, 2023, 07:43 PM IST
Sushant Singh Rajput: মৃত্যুর দু'বছর পর ফের বড়পর্দা দাপাবেন সুশান্ত
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি নেই প্রায় বছর দুই হয়ে গিয়েছে। মৃত্যুর পর মুক্তিও পায় শেষ ছবি 'দিল বেচারা'। আবারও বড়পর্দায় আসছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তবে নতুন কোনও ছবি নয়, ফের একবার রিলিজ হচ্ছে সুশান্তের কেরিয়ারের সবথেকে হিট ছবি এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি (‘M.S. Dhoni: The Untold Story)। একসঙ্গে তিনটি ভাষায় প্রযোজকরা রি-রিলিজ করতে চলেছে ধোনির বায়োপিক। কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত তা নিয়ে মুখে কুলুপ নির্মাতাদের। তবে বলিউড বলছে, জুলাই মাস সুশান্তর জন্মমাস। তাঁকে শ্রদ্ধা জানাতেই এই বিশেষ আয়োজন। 

আরও পড়ুন, The Kerala Story: কেরালা স্টোরির বিরুদ্ধে দাঁড়িয়ে সন্ত্রাসবাদকে সমর্থন করছে কংগ্রেস, তোপ মোদীর

২০১৬ সালে প্রথমবার দেশের প্রাক্তন অধিনায়কের বায়োপিক মুক্তি পেয়েছিল হিন্দিতে। আর এবার ছবিটি হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগুতেও রিলিজ হবে ছবিটি। মে মাসের ১২ তারিখ গোটা দেশে ফের মুক্তি পাবে এই ছবি। তাই আবারও বড়পর্দায় ফিরছে সুশান্ত ‘ম্যাজিক’। সুশান্ত সিংহ রাজপুতের কেরিয়ারের অন্যতম হিট ছবি 'এমএস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি'। ধোনির জীবনের জানা-অজানা অনেক গল্প দর্শকদের সামনে তুলে ধরেছিল এই ছবি। নীরজ পাণ্ডে পরিচালিত এই ছবিতে সুশান্ত ছাড়াও ছিলেন কিয়ারা আডবাণী, দিশা পাটানি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star studios (@starstudios)

তাঁর মৃত্যু আজও রহস্যে মোড়া। ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছিল অভিনেতার মৃতদেহ। সুশান্তের মৃত্যু তদন্তের চার্জশিট আজও পর্যন্ত জমা দেয়নি সিবিআই। চেহারায় একবিন্দু মিল না থাকা সত্ত্বেও মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে মুগ্ধ করেছিলেন সুশান্ত। ধোনি অবতারে তাক লাগিয়ে ছিলেন সুশান্ত। বক্স অফিসে দারুণ সফল হয়েছিল এই ছবি। সেই চমকই আবার ফিরতে চলেছে বড়পর্দায়। 

আরও পড়ুন, Sherlock Holmes-Srijit Mukherji: সৃজিতের শার্লক সিরিজে রুদ্রনীল, শ্যুটিং শেষে কী বললেন অভিনেতা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.