মাদক পাচারকারীর সঙ্গে রিয়ার ভাইয়ের নিয়মিত যোগাযোগ, উঠে এল চাঞ্চল্যকর তথ্য

 মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 2, 2020, 11:17 AM IST
মাদক পাচারকারীর সঙ্গে রিয়ার ভাইয়ের নিয়মিত যোগাযোগ, উঠে এল চাঞ্চল্যকর তথ্য
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বুধবার ফের জিজ্ঞাসাবাদ করা হবে ইন্দ্রজিত চক্রবর্তীকে। মঙ্গলবারের মতো বুধবারও ফের রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তীকে একটানা জিজ্ঞাসাবাদ করবেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। পাওয়া যাচ্ছে এমন খবর।

আরও পড়ুন : সুশান্ত মামলা: রিয়ার ভাইয়ের সঙ্গে যোগ রয়েছে, জেরায় দাবি মাদক পাচারকারীর

এদিকে মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যার মধ্যে জায়েদ এবং বসিতকে মুম্বই থেকে পাকড়াও করা হয়েছে। ফৈয়াজ আহমেদকে গ্রেফতার করা হয়েছে গোয়া থেকে। ধৃত জায়েদকে জেরার সময় উঠে আসে, রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীর নাম। জেরায় জায়েদ দাবি করেন, রিয়ার ভাই সৌভিক তাঁর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন। এমনকী, 'ডুবিস', 'বুম'-সহ একাধিক 'কোড ল্যাঙ্গুয়েজের' মাধ্যমে সৌভিকের সঙ্গে জায়েদের মাদকের লেনদেন চলত বলে খবর।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুতে স্পষ্ট হচ্ছে মাদক যোগ! মুম্বই, গোয়া থেকে গ্রেফতার পরপর ৩ 

শুধু তাই নয়, রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তীও তাঁর সন্তানদের মাদকের ব্যবহার এবং মাদকের লেনদেন নিয়ে প্রায় অনেক কিছুই জানতেন বলে অভিযোগ। সৌভিকের সঙ্গে মাদক পাচারকারী জায়েদের যে হোয়াটস অ্যাপের কথপোকথন উঠে এসেছে, তার মাধ্যমেই পাওয়া যাচ্ছে সেই যোগসূত্র।

প্রসঙ্গত, রিয়ার সঙ্গে মাদক নিয়ে কথপোকথনের জেরে এবার জাতীয় স্তরের এক বিলিয়ার্ড এবং স্নুকার খেলোয়াড়কেও জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। রাজস্থানের উদয়পুরের এক বিয়ে বাড়িতে গিয়ে ঋষভ ঠক্কর নামে ওই খেলোয়াড়ের সঙ্গে রিয়া চক্রবর্তীর মাদক নিয়ে কথা হয় বলে জানা যায়। সেই সূত্র ধরেই এবার ঋষভকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে ইডি। মঙ্গলবার প্রায় টানা ৮ ঘণ্টা ধরে ঋষভকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে খবর।

.