সুশান্ত মামলা: রিয়া চক্রবর্তীর বাবা-মাকে সমন পাঠাল সিবিআই

১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্য়াটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 1, 2020, 08:36 PM IST
সুশান্ত মামলা: রিয়া চক্রবর্তীর বাবা-মাকে সমন পাঠাল সিবিআই
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় এবার রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী এবং মা সন্ধ্য়া চক্রবর্তীকে সমন পাঠাল সিবিআই। তবে মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করছেন না সিবিআই অফিসাররা। কবে তাঁকে ফের জিজ্ঞাসাবাদ করবেন গোয়েন্দারা, সে বিষয়ে এখনও পর্যন্ত কোনও খবর প্রকাশ্যে আসেনি। তবে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে ৫ দিন ধরে একটানা জিজ্ঞাসাবাদ করছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা।

আরও পড়ুন  : ক্রমাগত কার গাড়ি ব্যবহার করছেন রিয়া চক্রবর্তী? বাড়ছে রহস্য

রিয়া এবং সৌভিকের পাশাপাশি সুশান্তের বিজনেস ম্যানেজার শ্রুতি মোদী এবং প্রয়াত অভিনেতার ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিটানিকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রসঙ্গত, সোমবার প্রায় ৮ ঘণ্টা ধরে সিবিআই রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তীকে একের পর এক প্রশ্ন করে যায়।

আরও পড়ুন  : ​নাম পালটে থাইল্যান্ডে যান সারা! সইফ-কন্যার জন্যই ব্যক্তিগত বিমান ভাড়া করেন সুশান্ত!

গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্য়াটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আঙুল উঠতে শুরু করেছে। মুম্বই পুলিস, বিহার পুলিস, ইডি-র পর সুশান্ত মামলায় তদন্ত শুরু করেছে সিবিআই। অন্যদিকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পাশাপাশি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোও রিয়া এবং তাঁর ভাই সৌভিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। ডার্কনেটের মাধ্যমে মাদক কারবারীদের সঙ্গে যোগের অভিযোগেই রিয়া এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে বেশ কয়েকটি ধারায় ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে বলে খবর।

.