গঙ্গায় অস্থি বিসর্জন, সুশান্তকে মনে করেই শেষ বিদায় দিন ভাইকে, বললেন দিদি

 ​মুম্বই থেকে পাটনায় পৌঁছল সুশান্ত সিং রাজপুতের পরিবার। বৃহস্পতিবার গঙ্গায় সুশান্তের অস্থি বিসর্জন করা হবে। ভাইয়ের আত্মা যাতে শান্তি পায়, সেই প্রার্থনা সবাই করবেন বলে ভক্তদের কাছে আর্জি জানান প্রয়াত অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতি।

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 18, 2020, 11:06 AM IST
গঙ্গায় অস্থি বিসর্জন, সুশান্তকে মনে করেই শেষ বিদায় দিন ভাইকে, বললেন দিদি

নিজস্ব প্রতিবেদন : ​মুম্বই থেকে পাটনায় পৌঁছল সুশান্ত সিং রাজপুতের পরিবার। বৃহস্পতিবার গঙ্গায় সুশান্তের অস্থি বিসর্জন করা হবে। ভাইয়ের আত্মা যাতে শান্তি পায়, সেই প্রার্থনা সবাই করবেন বলে ভক্তদের কাছে আর্জি জানান প্রয়াত অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতি।

আরও পড়ুন : 'আমার গড ফাদার নেই, ওরা ছুড়ে ফেলে দেবে বলিউড থেকে', 'সোনচিড়িয়া' মুক্তির পর ভয় পেয়েছিলেন সুশান্ত

দেখুন কী লিখলেন সুশান্তের দিদি...

 

এদিকে সুশান্ত যে অবসাদে ভুগছিলে, সে বিষয়ে কোনও খবর ছিল না তাঁদের কাছে। সম্প্রতি পুলিসকে এমনই জানিয়েছেন প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং। তিনি জানান, মাঝে মধ্যে ছেলের মন খারাপ হত, সেটা জানতেন তিনি কিন্তু অবসাদে যে ভুগছিলেন সুশান্ত, সে বিষয়ে কোনও খবর তাঁদের কাছে ছিল না। এমনকী, সুশান্তের মৃত্যুর জন্য তাঁদের সন্দেহের তালিকায় তেমন কেউ নেই বলেও জানান সুশান্তের বাবা।

আরও পড়ুন :  সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড়, প্রয়াত অভিনেতার ফ্ল্যাট থেকে উদ্ধার ৫টি ডায়রি

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের ব্যান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে ৫টি ডায়রি। তদন্তের স্বার্থে ওই ডায়রিগুলি খতিয়ে দেখবে পুলিস। পাশাপাশি মৃত্যুর ১০ দিন আগে থেকে সুশান্ত কাদের সঙ্গে যোগাযোগ করেন, কথা বলেন, সে বিষয়েও সবকিছু খতিয়ে দেখে, তাঁদের নোটিস পাঠানো হবে বলেও জানা যাচ্ছে মুম্বই পুলিসের তরফে।

.