মাদক নিয়ে অনর্গল কথা, প্রকাশ্যে রিয়া-সৌভিকের 'ড্রাগ চ্যাট'!

সৌভিকের সঙ্গে কথা হয় রিয়ার 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 3, 2020, 08:18 PM IST
মাদক নিয়ে অনর্গল কথা, প্রকাশ্যে রিয়া-সৌভিকের 'ড্রাগ চ্যাট'!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর মামলায় মাদক যোগ আরও স্পষ্ট হতে শুরু করেছে বিভিন্নভাবে। ২০২০ সালের ১৫ মার্চ রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর মধ্যে মাদক নিয়ে কী কথা হয়, এবার প্রকাশ্যে এল সেই হোয়াটস অ্যাপের চ্যাট। যেখানে ভাইয়ের সঙ্গে মাদক নিয়ে কথা বলতে দেখা যায় রিয়াকে। দুই ভাই-বোনের মধ্যে মাদক সংক্রান্ত বিষয়ে আলোচনার পর, তা ডিলিট করে দেওয়া হয়। রিয়া এবং সৌভিক ওই চ্যাটের কথপোকথন ডিলিট করে দিলেও, পরে তা উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন  : স্টেজ ফোরে সঞ্জয় দত্তের ক্যানসার, ভেঙে পড়লেন অভিনেতার স্ত্রী!

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ১৫ মার্চ রিয়া এবং সৌভিকের মধ্যে যে কথা হয়, সেখান থেকে জানা যায়, অভিনেত্রীর ভাই মাদক বিক্রির সঙ্গেও জড়িত। শুধুমাত্র মাদকের নেশা নয়, সৌভিক অত্যন্ত সন্তর্পনে মাদেকর ব্যবসাও করতেন বলে অভিযোগ। যেখানে ৫ গ্রাম 'বাড', ২০টি 'ডুবস'-এর মত একাধিক শব্দ উঠে এসেছে। 

আরও পড়ুন  : মুম্বই যেন 'পাক অধিকৃত কাশ্মীর', কঙ্গনাকে তীব্র আক্রমণ শিবসেনার

এদিকে সৌভিক চক্রবর্তীর সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল বলে দাবি জেরায় দাবি করেন জায়েদ। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে বুধবার থেকেই জিজ্ঞাসাবাদ শুরু করা হয় ৩ মাদক কারবারীকে। যার মধ্যে মুম্বই থেকে গ্রেফতার করা জায়েদ এবং বসিতের সঙ্গে সৌভিক সরাসরি যোগাযোগ করতেন মাদক সংক্রান্ত বিষয়ে। সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে বসিতের কাছে পাঠাতেন সৌভিক মাদক সংগ্রহ করার জন্য। ওঠে এমন অভিযোগও। বসিতের কাছ থেকে স্যামুয়েল যে মাদক সংগ্রহ করতেন বিভিন্ন সময়ে, সেটাই কি সুশান্তকে পানীয়ের সঙ্গে মিশিয়ে খাওয়ানো হত! উঠছে এমন প্রশ্নও। ফলে শিগগিরই রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ডেকে পাঠাবে বলে খবর।

.