সুশান্তের মৃত্যুর আগেই মহেশ ভাটের সঙ্গীর ফেসবুকে স্টেটাস? ভাইরাল পোস্ট

পের জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 19, 2020, 07:32 PM IST
সুশান্তের মৃত্যুর আগেই মহেশ ভাটের সঙ্গীর ফেসবুকে স্টেটাস? ভাইরাল পোস্ট
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর থেকে উঠতে শুরু করছে একাধিক প্রশ্ন। মুম্বই পুলিস, বিহার পুলিস, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পর এবার সুশান্ত মামলার তদন্তভার দেওয়া হল কেন্দ্রীয়  গোয়েন্দা সংস্থার হাতে। যার জেরে খুশি সুশান্তের পরিবার-সহ তাঁর অসংখ্য ভক্ত। সুশান্ত আত্মহত্যা করেছেন না কি কেউ তাঁকে খুন করেছেন! এবার সেই রহস্যের পর্দা ফাঁস হবে বলে আশায় বুক বাঁধতে শুরু করেছেন সুশান্তের পরিবারের সদস্যরা।

আরও পড়ুন  : ​সুশান্তের মৃত্য়ুর তদন্ত করবে সিবিআই, কী বললেন সূরজ পাঞ্চোলি

সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে যাওয়ার পর এবার ভাইরাল হতে শুরু করেছে মহেশ ভাটের সঙ্গী সুরিতা দাসের একটি ফেসবুক পোস্ট। সুশান্তের মৃত্যুর পর যে ফেসবুক পোস্ট প্রকাশ্যে আসে এবং শুরু হয়ে যায় হইচই। সুরিতা দাস দাবি করেন, রিয়া চক্রবর্তী সব সময় আগলে রাখতেন সুশান্তকে। এমনকী, মহেশ ভাটের ভাটের কাছে তিনি বার বার ছুটে যেতেন সুশান্তকে নিয়ে আলোচনা করতে। তাঁর চিকিতসা নিয়ে আলোচনা করতে।

আরও পড়ুন  : আইফার মঞ্চে শাহরুখের 'অপমান'? মনমরা হয়ে পড়েন সুশান্ত

শুধু তাই নয়,সুশান্তকে দেখে মহেশ ভাটের পারভিন ববির কথা মনে পড়েছিল। পারভিন ববির সঙ্গে সুশান্তের মিল খুঁজে পেয়েছিলেন ভাট সাহেব। এমন মন্তব্যও করতে দেখা যায় সুরিতা দাসকে। যা নিয়ে প্রায় গোটা দেশ জুড়ে প্রবল হইচই শুরু হয়ে যায়। কড়া সমালোচনার মুখে পড়ে শেষ পর্যন্ত নিজের ফেসবুক থেকে ওই পোস্ট ডিলিট করতে বাধ্য হন সুরিতা দাস।

মহেশ ভাটের কাছের সহযোগী সুরিতা দাস ওই পোস্ট ডিলিট করে দিলেও, বুধবার তার স্ক্রিনশট নতুন করে ভাইরাল হতে শুরু করেছে। যেখানে দাবি করা হচ্ছে, ১৪ জুন সুশান্তের মৃত্যুর খবর যখন অফিসিয়ালি জানানো হয়নি, তার আগে কীভাবে সুরিতা দাস ফেসবুকে ওই পোস্ট করলেন! অর্থাত ১৪ জুন ১১.০৮-এ কীভাবে সুরিতা দাস রিয়াকে উদ্দেশ্য করে ওই কথাগুলি লিখলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সুশান্তের মৃত্যু পরিকল্পনামাফিক সম্পন্ন হওয়ার পরপরই কি রিয়াকে উদ্দেশ্য করে সুরিতা দাস ওই পোস্ট করেন! তাঁরা কি আগে থেকে সব জানতেন! এমন প্রশ্ন উঠছে।

পাশাপাশি সুশান্ত মামলার তদন্তের ক্ষেত্রে সুরিতা দাসের এই ফেসবুকের স্টেটাস এবং পোস্টের সময় অন্যতম গুরুত্বপূর্ণ তথ্য প্রমাণ বলে দাবি করেন এসএসআর-এর অনুগামীরা। ফলে দায়িত্ব নিয়ে সুরিতা দাসের ফেসবুকের এই পোস্ট ভাইরাল করা হোক বলেও দাবি করা হয়েছে সুশান্ত অনুগামীদের তরফে।

.