সুশান্তের মৃত্য়ুর তদন্ত করবে সিবিআই, কী বললেন সূরজ পাঞ্চোলি

নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট শেয়ার করেন সূরজ 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 19, 2020, 06:46 PM IST
সুশান্তের মৃত্য়ুর তদন্ত করবে সিবিআই, কী বললেন সূরজ পাঞ্চোলি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে শীর্ষ আদালতের তরফে। সুশান্ত মামলায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে যাতে সবদিক থেকে সাহায্য করে মুম্বই পুলিস, সে বিষয়েও শীর্ষ আদালতের তরফে স্পষ্ট করে দেওয়া হয়েছে নির্দেশ। সুশান্ত মামলায় শীর্ষ আদালতের রায় প্রকাশ্যে আসার পর এবার মুখ খুললেন সূরজ পাঞ্চোলি।

আরও পড়ুন  : আইফার মঞ্চে শাহরুখের 'অপমান'? মনমরা হয়ে পড়েন সুশান্ত

বলিউড অভিনেতা বলেন, সত্যের সব সময় জয় হয়। তবে মিথ্যেবাদীদের সময় আসে সবার প্রথমে। সূরজ পাঞ্চোলি নিজের ইনস্টাগ্রামে ওই স্টেটাস দেওয়ার পরপরই তা ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন  : সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে, মুখ খুললেন অঙ্কিতা, কৃতি

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর ঝামেলা হয়েছে। সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। কাই পো অভিনেতার মৃত্যুর পর থেকে কাঠগড়ায় তোলা হচ্ছে সূরজ পাঞ্চোলিকে। নেট জনতার একাংশের তরফে সূরজের বিরুদ্ধে করা হচ্ছে আক্রমণ। যার জেরে সম্প্রতি মুম্বই পুলিসের দ্বারস্থ হন সূরজ পাঞ্চোলি।

তিনি বলেন, সুশান্তের মৃত্যুর পর মিথ্য অভিযোগে তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। ফলে সুশান্ত আত্মহত্যা করেছেন কি না, তাঁর জানা নেই। তবে দীর্ঘদিন ধরে এই একই ঘটনা চলতে থাকলে, তাঁকে অবশ্যই আত্মহত্যার রাস্তা বেছে নিতে হবে বলেও মন্তব্য করেন আদিত্য পাঞ্চোলির ছেলে।

.