নির্দিষ্ট সময়েই হাজিরা, রিয়ার আবেদন খারিজ করল ইডি

সিদ্ধার্থ পিটানিকেও দিতে হবে হাজিরা

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 7, 2020, 12:39 PM IST
নির্দিষ্ট সময়েই হাজিরা, রিয়ার আবেদন খারিজ করল ইডি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ইডির দফতরে হাজির হয়ে বয়ান রেকর্ডের জন্য আরও বেশ কয়েকদিন সময় চেয়ে আবেদন করেন রিয়া চক্রবর্তী। কিন্তু রয়ার সেই আবেদন খারিজ করে দেওয়া হল এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে। অর্থাত ইডির জারি করা নির্দিষ্ট দিনেই রিয়াকে সেখানে হাজির হয়ে বয়ান রেকর্ড করাতে হবে বলে স্পষ্ট জানানো হয়েছে। শুধু তাই নয়, রিয়া যদি এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দফতরে হাজির না হন, তাহলে তাঁর বিরুদ্ধে হাজিরা দিতে অসমর্থ হওয়ার অভিযোগ দায়ের করা হবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর পরই অভিনেতার ডায়রির বেশ কিছু পাতা ছিঁড়ে ফেলা হয়?

রিয়ার পাশাপাশি এবার সুশান্তের প্ল্যাটমেট সিদ্ধার্থ পিটানিকেও ইডির দফতরে হাজির হতে দবে বলে জানানো হয়েছে। বর্তমানে হায়দরাবাদে য়েছেন সিদ্ধার্থ পিটানি। মুম্বইতে না থাকলেও শিগগিরই তদন্তের স্বার্থে তাঁকে ফের বানিজ্যনগরীতে ফিরে আসতে হবে বলেই মনে করছে বিভিন্ন মহল।

আরও পড়ুন : ''সুশান্তের টাকাপয়সা হড়প করতেই মাত্রাতিরিক্ত ওষুধ দিতে শুরু করেন রিয়া''

এদিকে শীর্ষ আদালতের কাছেও রিয়া চক্রবর্তীর  বিরুদ্ধে অ্যাভিডেভিট দায়ের করে বিহার পুলিস। সুশান্তের টাকা পয়সা এবং সম্পত্তি হড়প করার জন্যই তাঁর সংস্পর্শে আসেন রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবার। পাশপাশি সুশান্তের টাকা পয়সা যাতে হাতিয়ে নেওয়া যায়, তাঁর জন্যই রিয়া তাঁকে মানসিক রোগী সাজিয়ে দিনের পর দিন ধরে মাত্রাতিরিক্ত ওষুধ দিতে শুরু করেন বলেও শীর্ষ আদালতে দাবি করা হয় বিহার পুলিসের তরফে।

.