সুশান্তের মৃত্যুর পর কে তুললেন ভিডিয়ো? প্রশ্ন তুললেন স্বস্তিকা

 কীভাবে নেট দুনিয়ায় এই ছবি বা ভিডিয়ো ছড়িয়ে পড়তে পারে? এবার তা নিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 26, 2020, 01:54 PM IST
সুশান্তের মৃত্যুর পর কে তুললেন ভিডিয়ো? প্রশ্ন তুললেন স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর, অভিনেতার ঘরে ঢুকে পুলিস তদন্ত শুরু করেছে। বিছানার উপর পড়ে রয়েছে সুশান্তের দেহ। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি, ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো। কীভাবে নেট দুনিয়ায় এই ছবি বা ভিডিয়ো ছড়িয়ে পড়তে পারে? এবার তা নিয়ে সরব অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। গোটা ঘটনায় মুম্বই পুলিসের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন স্বস্তিকা।

নিজের টুইটার হ্যান্ডেলে স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন, ''ইউটিউবে একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে সুশান্তের ঘরের ছবি, যেখানে সুশান্তের মৃত্যুর পর পুলিস আধিকারিকদের তাঁর ঘরে ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে। এটার অর্থ ওই সময় কেউ মোবাইল ফোন ব্যবহার করছিলেন। কেন মুম্বই পুলিস ওই ব্যক্তিকে গ্রেফতার করছেন না? আর ভিডিয়োগুলো ইউটিউব থেকে কেন তুলে নেওয়া হচ্ছে না?''

আরও পড়ুন-'ডিজিটালে নয়, সুশান্তের শেষ ছবি দিল বেচারা-র বড় পর্দায় মুক্তি চাই, ব্লকবাস্টার করার দায়িত্ব আমাদের' সরব অনুরাগীরা

প্রসঙ্গত, 'দিল বেচারা' ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কেও। তবে এটাই প্রথম নয়, এর আগে 'ডিটেক্টিভ ব্যোমকেশ' ছবিতেও সুশান্তের সঙ্গে কাজ করেছিলেন স্বস্তিকা।

আরও পড়ুন-MAMI ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা করণ জোহরের!

.